খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

খুলনায় নাগরিক ঐক্যের প্রথম বর্ধিত সভা

নিজস্ব প্রতিবেদক

নাগরিক ঐক্য, খুলনা মহানগর শাখার প্রথম বর্ধিত সভা আজ ৬ ফেব্রুয়ারি বেলা ১১টায় স্থানীয় উমেশচন্দ্র পাবলিক লাইব্রেরী মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন ও প্রধান অতিথির বক্তৃতা করেন সংগঠনের আহবায়ক ও ডাকসুর সাবেক ভিপি মাহমুদুর রহমান মান্না।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, গণতান্ত্রিক আন্দোলনকে তীব্রতর করতে আজকে বৃহত্তর ঐক্যের প্রয়োজন। সেই ঐক্য গড়ে তোলার উদ্যোক্তা হিসেবে নাগরিক ঐক্য কাজ করছে। সরকারি দল অনেক আগেই জনসমর্থন হারিয়েছে। ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে তাদেরকে প্রতিহত করতে হবে। অন্যায়-অত্যাচারের প্রতিবাদ করায় নাগরিক ঐক্যের জনপ্রিয়তা বেড়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নাগরিক ঐক্য খুলনা নগর শাখার আহবায়ক এ্যাড. ড. মোঃ জাকির হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্য কেন্দ্রীয় কমিটির সদস্য বাগেরহাট সরকারি পিসি কলেজের সাবেক ভিপি দিদারুল আলম বাবুল ও খুলনা জেলা শাখার সংগঠক প্রফেসর এ মজিদ খান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাগরিক ঐক্য নারী কমিটির নগর শাখার আহবায়ক এ্যাড. সাকিনা ইয়াসমিন। অনুষ্ঠানে সদস্য সচিবের প্রতিবেদন পাঠ করেন নগর শাখার সদস্য ও এম এন আলী শিপলু।

সভা শেষে শেখ জামিরুল ইসলাম, এম এন আলী শিপলু, এ্যাড. সাকিনা ইয়াসমিন, এম এ আজিম, সুলতানা পারভীন চুমকিকে সংগঠনের মহানগর কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। এছাড়া নাগরিক ঐক্যের খালিশপুর থানার সদস্য সচিব হিসেবে ওয়াহিদুজ্জামান সোহাগ, সদর থানার সদস্য সচিব হিসেবে সেলিম রেজা বকুল ও লবণচরা থানার সদস্য সচিব হিসেবে মাসুমা আক্তার হাসিকে অন্তর্ভুক্ত করা হয়। সূত্র : প্রেস রিলিজ।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!