খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

খুলনায় ধর্ষকের শাস্তির দাবিতে সম্মিলিত নারী অধিকার সুরক্ষা ফোরামের স্মারকলি‌পি

নিজস্ব প্রতিবেদক

২০২০ সালের ৫ ফেব্রুয়ারি কমরেড রতন সেন কলেজিয়েট গার্লস স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রীকে ধর্ষণ মামলার আসমী কর্তৃক ভুক্তভোগী পরিবারের সদস্যদের ক্রমাগত হুমকি ও লাঞ্ছিত করার ঘটনায় তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য খুলনা পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করেছে খুলনা সম্মিলিত নারী অধিকার ফোরাম। রবিবার দুপুর সাড়ে ১২ টায় খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার স্মারকলিপি গ্রহণ করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, রুপসার কমরেড রতন সেন কলেজিয়েট গার্লস স্কুলের সপ্তম শ্রেনীর ছাত্রী ২০২০ সালে ৫ ফেব্রুয়ারী সন্ধ্যায় প্রাইভেট পড়ে বাড়ী ফেরার পথে এলাকার বখাটে ইমদাদুল মল্লিক(৩০) ধর্ষণের শিকার হয়। ওই ঘটনায় রুপসা থানায় ২০২০ সালের ৭ ফেব্রুয়ারী নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করা হয়। সেই মামলায় আসামী গ্রেফতার করে জেলে প্রেরণ করা হয়। পরবর্তীতে গত একমাস পূর্বে জামিনে মুক্তি পেয়ে আবারো গত ২০২১ সালের অক্টোবর মাসের ৩১ তারিখে মামলার বাদী মনিরুল ইসলাম পাইক মামলার খোঁজ নিতে আদালতে আসলে আসামী, আসামীর ভাই ও বাবা কর্তৃক প্রান নাশের হুমকি প্রদান করা হয়।

ভুক্তভোগি পরিবার যেনো এই ঘটনার ন্যায় বিচার পায় এবং স্বাভাবিক জীবন-যাপন করতে পারেন সেজন্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়ে পুলিশ সুপার বরাবর এই স্বারকলিপি প্রদান করেন।

এসময় প্রশাসনের পক্ষ থেকে সব রকমের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়। স্বারকলিপি প্রদান শেষে ফোরামের পক্ষ থেকে একটি টিম পালের হাট রূপসাতে অবস্থিত কমরেড রতন সেন কলেজিয়েট গার্লস স্কুলের শিক্ষকদের সাথে মতবিনিময় করেন এবং ভুক্তভোগী পরিবারের সাথে দেখা করে তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মানবধিকার কর্মী ও আইনজীবী এড. তছলিমা খাতুন ছন্দা, নাগরিক নেতা এড. কুদরত-ই-খুদা, এড. মোমিনুল ইসলাম, এড. অশোক সাহা, সুতপা বেদজ্ঞ, ফাতিমা হুমায়রা সিলভী, অবসর প্রাপ্ত কলেজ শিক্ষক ও বাংলাদেশ মহিলা পরিষদের সদস্য সচিব অজন্তা হালদার, ইসরাত আরা হীরা, এড. পপি ব্যানার্জী, এড. রোজী, এড. জাহানারা, জাহানারা আক্তার, নিখাত সানা, মমতাজ সুলতানা কবিতা প্রমুখ। সূত্র: খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!