খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খুলনায় দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, আর্তমানবতার সেবায় রোটারী ক্লাবের ভূমিকা সব সময় প্রশংসনীয়। দেশের যে কোন সংকটে ক্লাবটি সাধারণ মানুষের পাশে এসে দাড়িয়েছে। সরকারের পাশাপাশি স্বেচ্ছাসেবী সংগঠনগুলি জনহিতকর কর্মকান্ডে এগিয়ে আসলে দরিদ্র জনগোষ্ঠীর আর্থসামাজিক অবস্থার উন্নয়ন দ্রুত ত্বরান্বিত করা সম্ভব বলে তিনি উল্লেখ করেন।

সিটি মেয়র আজ মঙ্গলবার সকালে নগরীর শহীদ হাদিস পার্কে দরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, সেলাই মেশিন, পানি বিশুদ্ধকরণ মেশিন, সিলিং ফ্যান, ডিপ টিউবওয়েল স্থাপনের সরঞ্জামাদিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। খুলনার রোটারী ক্লাবের ১৮টি শাখা যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে। তিনি রোটারী ক্লাবের মত সেবার মানসিকতা নিয়ে জনকল্যাণে কাজ করার জন্য অন্যান্য স্বেচ্ছাসেবী ও বেসরকারি সংগঠনসমূহের প্রতি আহবান জানান।

রোটারী ক্লাব অব খুলনা মেট্রোপলিটনের সভাপতি সৈয়দ হাফিজুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে কেসিসি’র নির্বাহী প্রকৌশলী রোটা: মশিউজ্জামান খান, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক রোটা: মোহাম্মদ আলী সনিসহ ক্লাবের বিভিন্ন শাখার কর্মকর্তা ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।সংবাদ বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!