খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পোশাক কারখানায় আগুন
  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

খুলনায় ট্রাক-ইজিবাইক সংঘর্ষ, শিশুসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক

খুলনার বটিয়াঘাটা উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত ইজিবাইক মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুসহ ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (০৬ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলার জলমা ইউনিয়নের নির্মানাধীন ঝড়ভাঙ্গা রেল লাইনের পাশে রাস্তায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ইজিবাইকের যাত্রী অসিম বিশ্বাস (৪২), তার মেয়ে মিম (৫), নাসিমা বেগম (৪২), রিংকু বিশ্বাস (৩২) ও ২ মাসের এক শিশু। তবে প্রাথমিকভাবে শিশুটির নাম পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার জলমা ইউনিয়নের নির্মানাধীন ঝড়ভাঙ্গা রেল লাইনের পাশে রাস্তার একটি ট্রাক (খুলনা মেট্রো-ট ১১-১২৯৫) এবং একটি ব্যাটারী চালিত অটোর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ব্যাটারি চালিত অটোটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় অটোতে থাকা ৫ জন যাত্রী গুরুতর আহত হয়। ঘটনার পর স্থানীয় জনসাধারণ আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনার পর ট্রাক চালক ও ট্রাকের হেলপার পালিয়ে যায় বলে জানা যায়। সড়ক দুর্ঘটনায় কারণে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বিঘ্নিত হলেও কিছু সময়পর তা স্বাভাবিক হয়ে যায়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল কবির খুলনা গেজেটকে বলেন, আমরা ঘটনাস্থলের পৌছানোর পূর্বে চালক পালিয়ে যায়।

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!