খুলনা, বাংলাদেশ | ৫ চৈত্র, ১৪৩০ | ১৯ মার্চ, ২০২৪

Breaking News

  পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়াতে হাইকোর্টে দুদকের আবেদন

খুলনায় টি‌ভি সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটালের ২ মামলা

নিজস্ব প্রতিবেদক

দেশ টিভির খুলনা বিভাগীয় প্রতিনিধি মো. অসীমের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি আইনে ২‌টি মামলা হয়েছে। খুলনা সাইবার ট্রাইব্যুনালে প্রথম মামলাটি ২১ মার্চ ও দ্বিতীয় মামলাটি ২৮ মার্চ দায়ের করা হয়।

মঙ্গলবার (২১ মার্চ) খুলনার সাইবার ট্রাইব্যুনালের বিচারক কণিকা বিশ্বাসের আদালতে মামলাটি করেছেন তানিয়া বিউটি পার্লার ও শপিং মলের মালিক তানিয়া ইসলাম। মামলার ধারা ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫ (১)(ক)/২৯(১)। এ মামলায় সাংবা‌দিক অসীম চার নং আসামী। এছাড়া মামলার ১ নং আসামি খালিশপুরের মো. মাহফুজুর রহমান খান, ২ নং আসামি ঢাকার ফাস্ট নিউজের প্রকাশক ও সম্পাদক মো. সারোয়ার হোসেন খান ও ৩ নং আসামি ফাস্ট নিউজের ব্যবস্থাপনা সম্পাদক মো. আলম খান।

সাইবার ট্রাইব্যুনাল খুলনা সূত্রে জানা গেছে, মো. অসীম নামে দেশ টিভির সাংবাদিকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে খুলনা সাইবার ট্রাইব্যুনালে মামলা করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে খুলনা পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, গত ১৮ মার্চ দেশ টিভিতে, বিউটি পার্লারের আড়ালে অনৈতিক কাজ, দিনে পার্লারের কাজ রাতে চলে রংমহল’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়। এই প্রতিবেদন নিয়ে আপত্তি জানিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন তানিয়া।

এছাড়া মঙ্গলবার (২৮ মার্চ) খুলনার সাইবার ট্রাইব্যুনালের বিচারক কণিকা বিশ্বাসের আদালতে অপর মামলাটি সুমাইয়া কবির নামের এক নারী। মামলার ধারা ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫ (১)(ক)/২৯(১)। এ মামলায় সাংবা‌দিক অসীম একমাত্র আসামি। আদালত মামলাটি আমলে নিয়ে খুলনা সিআইডিকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এ প্রসঙ্গে খুলনার দেশ টিভির সাংবাদিক অসীম বলেন, খুলনার আলোচিত তানিয়ার অপরাধ সাম্রাজ্যের খবর প্রকাশ করায় আমার বিরুদ্ধে একের পর এক মামলা দেওয়া হচ্ছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আমি জীবন নিয়ে সংকটে আছি।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!