খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন
  বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক কোন মামলা নেই : প্রধানমন্ত্রী
  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনায় ছাত্রদলের শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, জনগণের বৃহত্তর ঐক্য, রাজনৈতিক দলগুলোর ঐক্যের মধ্য দিয়ে, একটা গণঅভ্যুত্থানের মধ্য দিয়ে এই ফ্যাসিবাদী স্বৈরাচারকে পরাজিত করতে হবে। সেই লক্ষ্যে আমরা কাজ করছি এবং আমরা সফল হব বলে বিশ্বাস করি এই ২০২১ সালে। ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আমরা শপথ নিয়েছি, আমরা খালেদা জিয়াকে মুক্ত করব, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো এবং গণতন্ত্রকে প্রতিষ্ঠা করব।

জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর ও জেলা ছাত্রদলের উদ্যোগে বিকেল সাড়ে ৪টায় নগরীর সোনাডাংগার পল্লীমঙ্গল এলাকার সামসুল উলুম খাদেমুল ইসলাম মাদ্রাসা ও এতিম খানার সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের শীতবস্ত্র কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ একটি ফ্যাসিবাদী রাজনৈতিক দল। তারা জনগণকে ভোটের অধিকার বঞ্চিত করে, রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ২০১৮ সালের ২৯ ডিসেম্বর রাতেই ভোট ডাকাতি করে একটি দখলদারি সরকার প্রতিষ্ঠা করেছে। তারা দমনের মাধ্যমে গণতন্ত্রের জন্য জনগণের যে ন্যায়সংগত আন্দোলন, তা দমন করার চেষ্টা করছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক আমীর এজাজ খান, অধ্যক্ষ তরিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, মেহেদঅ হাসান দিপু, ইকবাল হোসেন খোকন, সাজ্জাদ হোসেন পরাগ, হাসানুর রশিদ মিরাজ, কাউন্সিলর হাফিজুর রহমান মনি, সরদার রবিউল ইসলাম রবি, ফরিদ উদ্দিন মানিক, হেদায়েত হোসেন হেদু, ছাত্রনেতা শরিফুল ইসলাম বাবু, তারেক হাবিবুল্লাহ, জুলকার নাইম, শামীম আশরাফ, আল আমিন তালুকদার প্রিন্স, কিমিয়া শাহাদাৎ, তানভির আহমেদ, সোহাগ আহমেদ, শেখ মুশফিকুর রহমান অভি, আরিফুর রহমান আরিফ, সাজ্জাত হোসেন জিতু, মাহিম আহমেদ রুবেল, এমরান হোসেন, রাজিবুল আলম বাপ্পী, মাহমুদুল হাসান মুন্না, খালিদ বিন ওয়ালিদ, রাজু আহমেদ রাজ, মিজানুর রহমান, নাজমুল হোসেন, তুহিন ইসলাম, হাসিবুর রহমান, লিপু মল্লিক, আসাদুজ্জামান রিপন, মোস্তাহিদুল হক দিহান, আবির হোসেন, হাফেজ মনসুর আহমেদ, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, মাওলানা সাইদুর রহমান, হাফেজ মিজানুর রহমানসহ মাদ্রাসা কমিটির নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!