খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

খুলনায় ছাত্রদলের কর্মী সভায় সংঘর্ষ-ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানা ছাত্রদলের কর্মী সভায় সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে নগরীর তেতুলতলা মোড়ের সোনাডাঙ্গা থানা বিএনপি কার্যালয়ে আয়োজিত কর্মী সভায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী একাধিক নেতা-কর্মী জানায়, ছাত্রদলকে ঢেলে সাঁজাতে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী খুলনা মহানগরীর ১৭টি ইউনিটের কর্মী সভার আয়োজন করা হয়। সোমবার এ সভা শুরু হয়। মঙ্গলবার বিকালে সোনাডাঙ্গা থানা ছাত্রদলের কর্মী সভার আয়োজন করো হয় থানা বিএনপি কার্যালয়ে। সভা শুরু হয় বিকাল ৪ টায়। সভা শুরুর পর সাড়ে ৪ টার দিকে মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক তাজিম বিশ্বাসের নেতৃত্বে একটি মিছিল আসে। এর আগেই দলীয় কার্যালয় ও তার সামনে ছাত্রদল নেতাকর্মীদের উপস্থিতিতে পূর্ণ হয়ে যায়। মিছিলটি ভীড় সরিয়ে সরাসরি দলীয় কার্যালয়ে প্রবেশের চেষ্টা করে এবং পূর্ব থেকে উপস্থিত থাকা কয়েকজন নেতাকর্মীকে ধাক্কা দেয়। এসময় উপস্থিত নেতাকর্মীদের সাথে বাকবিতন্ডা শুরু হয়, এক পর্যায়ে ধাক্কা ধাক্কি ও সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় সেখানে থাকা প্রায় এক-দেড়শ’ চেয়ার ভাঙচুর করা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

সোনাডাঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মুরাদ জানান, কর্মী সভা চলাকালে তাজিম বিশ্বাসের নেতৃত্বে মিছিলটি এসে অযথাই ধাক্কা ধাক্কি শুরু করে। এক পর্যায়ে মারপিট ও প্রায় এক-দেড়শ’ চেয়ার ভাঙচুর করা হয়। এসময় ২ জন আঘাতপ্রাপ্ত হলেও গুরুতর নয়।

নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হেলাল আহমেদ সুমন বলেন, ছাত্রদল একটি বড় সংগঠন। কর্মী সভাকে ঘিরে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা এবং সমাগম হয়। সভা চলাকালে তাজিম বিশ্বাস একটি মিছিল নিয়ে ঢুকে পড়ে। এসময় বসে থাকা নেতাকর্মীদের সাথে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ধাক্কা ধাক্কি ও চেয়ার ভাঙচুর হয়। কয়েকমিনিটের মধ্যেই ফের সভা শুরু হয়।

নগর ছাত্রদলের দপ্তর সম্পাদক মুশফিকুর রহমান অভি বলেন, কর্মী সভা ছিল সাড়ে ৩ টায়, তবে শুরু হয় বিকাল ৪ টায়। সাড়ে ৪ টার দিকে হালকা সংঘর্ষ হয় ও ভাঙচুরের ঘটনা ঘটে।পরবর্তীতে উপস্থিত নেতাকর্মীরা প্রতিহত করে। এরপর ফের কর্মী সভা শুরু হয়। কর্মী সভায় সভাপতিত্ব করেন নগর ছাত্রদলের সভাপতি শরিফুল ইসলাম বাবু এবং পরিচলনা করেন সাধারণ সম্পাদক হেলাল আহেমদ সুমন। সভায় অতিথি ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খুলনা বিভাগীয় টিম প্রধান মিজানুর রহমান সজিব, যুগ্ম সম্পাদক নিজাম উদ্দিন রিপন, মাহাবুব মিয়া ও সুলতানা জেসমিন জুই। এসময় মহানগর, সোনাডাঙ্গা থানা ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!