খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

খুলনায় চিংড়িতে পুশ : চার ব্যবসায়িকে অর্থদন্ডসহ দু’মাসের জেল

নিজস্ব প্রতিবেদক

খুলনায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে চিংড়ি মাছে অবৈধভাবে জেলি পুশ করায় চার জন ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা এবং ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে।

আজ বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে র‌্যাব-৬, খুলনার একটি আভিযানিক দল, জেলা মৎস্য কর্মকর্তা এবং খুলনা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সহযোগীতায় খুলনা জেলার রুপসা থানাধীন খানজাহান আলী সেতুর টোল প্লাজার সামনে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ১ হাজার ৪ শত কেজি অবৈধভাবে জেলি পুশকৃত চিংড়ি জব্দ করে।

অভিযান পরিচালনাকালে মৎস্য ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ধারা অনুযায়ী মৎস্য ব্যবসায়ী  উত্তম সরকার(৩২), পিতা-সমরেশ সরকার, সাং-কাদাকাটি, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা’কে ২০ হাজার টাকা, মোঃ বাপ্পারাজ সরদার(২৫), পিতা-মৃত আফছার সরদার, সাং-কচুয়া, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা’কে ২০ বিশ হাজার টাকা, হাফিজুল গাজী ওরফে সালাউদ্দিন(৩৩), পিতা-আব্দুর রহমান গাজী, সাং-দূর্গাপুর, থানা-আশাশুনি, জেলা-সাতক্ষীরা’কে ২০ বিশ হাজার টাকা, আলামিন সরদার(২৩), পিতা-ইউসুফ সরদার, সাং-শ্রীকান্তপুর, থানা-পাইকগাছা, জেলা-খুলনা’কে ২০ বিশ হাজার টাকা জরিমানাসহ ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে। যাহার মোবাইল কোর্ট মামলা নাম্বার-১০১/২১, ১০২/২১, ১০৩/২১ এবং ১০৪/২১ তারিখ ২৪ জুন ২০২১ খ্রিঃ।

চিংড়ি মাছ খাদ্য হিসেবে গ্রহণ নিরাপদ না হওয়ায় জেলা মৎস্য কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এর তত্ত্বাবধানে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!