খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

খুলনায় করোনা ও উপসর্গে ৪ জনের মৃত্যু, শনাক্ত ১১০

নিজস্ব প্রতি‌বেদক

খুলনায় করোনায় তিন জন এবং উপসর্গে একজনসহ মোট ৪ জন মারা গেছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় (বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সংলগ্ন ডেডিকেটেড হাসপাতালে রেডজোনে ও ইয়োলো জোনে একজন করে রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া শুক্রবার ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ২জন করোনা রোগী মারা যায়।

এদিকে খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ১১০ জনের করোনা পজিটিভ এসেছে ।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ৩৭৬ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩০১ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ১১০ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৮৯ জন, বাগেরহাট ১৪ জন, যশোর ৫ জন, নড়াইল ১ জন ও পিরোজপুর জেলার ১ জন রয়েছে।

মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও ডা: সুহাস রঞ্জন হালদার জানান, গত ২৪ ঘন্টায় করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রেডেজোনে একজন করোনা রোগী ও ইয়েলো জোনে করোনােউপসর্গে আরও এক রোগী মারা যান।

এছাড়া গত ২৪ ঘন্টায় রোগী ভর্তি ছিলো ১শ’ ১ জন। ছাড়পত্র দেয়া হয় ৩৯ জনকে। আইসিইউতে ভর্তি আছে ৮ জন। এর মধ্যে রেডজোনের ৭ জন রোগী আছে। অন্যদিকে শুক্রবার করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধীন অবস্থায় ২ জন মারা গেছে। মৃত ব্যক্তিরা হচ্ছে দীপক ধর (৫৭) এবং মিঠুন ঘোষ (২৮)।

হাসপাতালের সূত্র মতে, নগরীর খালিশপুর এলাকার বাসিন্দা মৃত বিরেন্দ্র নাথের পুত্র দীপক ধর করোনায় আক্রান্ত হয়ে গত ৩০ মে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত সাড়ে ৭টায় সে মারা যান। এছাড়া একই দিনে সাতক্ষীরা পাটকেলঘাটা এলাকার বাসিন্দা বিষ্ণু ঘোষের পুত্র মিঠুন ঘোষ করোনায় চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান। তাকে গত ৩ জুন করোনা ইউনিটে ভর্তি করা হয়েছিলো।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!