খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

খুলনায় আ’লীগ নেতা শাহজাহানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজাহান পারভেজ (৫৬) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ বৃহস্পতিবার আসরের নামাজ পড়ে নগরীর শেখপাড়াস্থ বিদ্যুৎ স্টাফ কোয়াটারের বিপরীতের বাসায় ফেরার পথে এ ঘটনা ঘটে। ব্যক্তিগত জীবনে অবিবাহিত শাহাজাহান পারভেজ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোনাডাঙ্গা থানা আ’লীগের সহ-সভাপতি মোঃ মোতালেব মিয়া বলেন, আসরের নামাজ পড়ে বাড়ী ফেরার পথে হৃদরোগে আক্রান্ত হন তিনি। পরে তাকে নগরীর ডক্টরস পয়েটে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আগামীকাল জুম্মাবাদ বিদ্যুৎ স্কুল চত্তরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে নগরী বসুপাড়া কবরস্থানে দাফন সম্পন্ন হবে।

এদিকে শাহজাহান পারভেজের মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এবং সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। সেখানে নেতৃবৃন্দ কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারণের জন্য স্বান্তনা দেন। এ সময়ে উপস্থিত ছিলেন অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, মো. জাহিদুল হক, মো. মোতালেব মিয়া সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সোনাডাঙ্গা থানা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহজাহান পারভেজের মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী।

অনুরূপ বিবৃতি দিয়েছেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল এবং আ’লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!