খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

খুলনায় অস্ত্র মামলায় ফুলতলা-অভয়নগরের দুই জনের সাজা

নিজস্ব প্রতিবেদক

Coat

অস্ত্র মামলার ১৯ এর (এ) ধারায় আসামি রমজান হাওলাদারকে দশ বছরের সশ্রম ও ১৯ এর (এফ) ধারায় আসামি আসাদ শেখকে সাত বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। অপরদিকে এ মামলা থেকে তিনজনকে অব্যহতি দেওয়া হয়েছে।

রবিবার (৭ নভেম্বর) খুলনা অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক চৌধুরী মাহবুবুর রহমান এ রায় ঘোষণা করেন।

আসামিরা হলো, ফুলতলা যুগ্নিপাশা গ্রামের শাহাজাহান হাওলাদারের ছেলে রমজান হাওলাদার ও অভয়নগর উপজেলার জাফরপুর গ্রামের শুকুর আলীর ছেলে মো: আসাদ শেখ (পলাতক)।

আদালত সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৩১ অক্টোবর ফুলতলা থানার পুলিশ জানতে পারে দক্ষিনডিহির জনৈক রবিউল ইসলাম নিউটনের বাড়ির পূর্ব পাশের বাগানে কয়েকজন ডাকাত অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে গেলেও রমজান, আসাদ ও আহম্মেদ আলী পুলিশের কাছে আটক হয়। এ সময় রমজানের কাছ থেকে একটি দেশি তৈরি সার্টার গান ও আসাদের কাছ থেকে বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ফুলতলা থানার এসআই উজ্জ্বল কুমার দত্ত বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। পরে তাদের জিজ্ঞাসাবাদে অপর দু’জন আসামিকে গ্রেপ্তার করে পুলিশ।

২০১৫ সালের ৯ মার্চ ফুলতলা থানার এসআই ইয়াছিন আলম চৌধুরী পাঁচ জনের নাম উল্লেখ করে আদালতে একটি চার্জশিট দাখিল করেন। মামলায় আদালতে ১২ জন স্বাক্ষ্য প্রদান করেছেন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!