খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

খুলনার ৪ উপজেলার ইউপি নির্বাচনে ২০ ম্যাজিস্ট্রেট নিয়োগ

নিজস্ব প্রতিবেদক

ইউপি নির্বাচনে আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ প্রতিরোধ কার্যক্রম পরিচালনার জন্য সোমবার জেলা ম্যাজিস্ট্রেট ২০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করেছে। বৃহস্পতিবার জেলার ২৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মঙ্গলবার থেকে ম্যাজিস্ট্রেটরা দায়িত্ব পালন করছে।

জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় উল্লেখ করা হয়েছে, রূপসা উপজেলায় মোঃ কবির হোসেন, জান্নাতুল আফরোজ স্বর্ণা, মোঃ সাজ্জাদ হোসেন, গালিব মাহমুদ পাশা, ফুলতলা উপজেলায় মোঃ মাহবুবুল আলম, নয়ন কুমার রাজবংশী, আরিফুল ইসলাম, নুরী তাসমিন উর্মি, ডুমুরিয়া উপজেলায় মমতাজ বেগম, মিন্টু বিশ্বাস, মনিরুজ্জামান, মোঃ আলী হাসান, এম সাইফুল্লাহ, মোঃ তকী ফয়সাল তালুকদার, দেবাশীষ বসাক, শারমিন জাহান লুনা, কৃষ্ণ চন্দ্র, বটিয়াঘাটা উপজেলায় আবিদা সুলতানা, অনিমেষ বিশ্বাস ও মোঃ আব্দুল হাই সিদ্দিকী দায়িত্ব পালন করবেন।

ইউনিয়নগুলো হচ্ছে বটিয়াঘাটা উপজেলার সুরখালী, ভান্ডারকোট, সদর, ফুলতলা উপজেলার আটরা গিলেতলা, দামোদর, জামিরা, ফুলতলা, রূপসা উপজেলার আইচগাতী, টিএসবাহিরদিয়া, শ্রীফলতলা, নৈহাটি, ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর, মাগুরখালী, খর্ণিয়া, ধামালিয়া, আটলিয়া, ভান্ডারপাড়া, রুদাঘরা, রংপুর, ডুমুরিয়া, শোভনা, শরাপপুর, মাগুরঘোনা, সাহস ও গুটুদিয়া।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!