খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

খুলনায় ৫ বছরের শিশু ধর্ষণ চেষ্টায় আটক ১

নিজস্ব প্রতিবেদক

খুলনায় ৫ বছরের শিশু ধর্ষণের চেষ্টায় রাইসুল শেখ(১৬) নামে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ নভেম্বর) দুপুরে ডুমুরিয়া উপজেলার গোবিন্দপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক রাইসুল ইসলাম ডুমুরিয়ার আটলিয়া গ্রামের আজিজুল শেখের ছেলে।

ভুক্তভোগী শিশু শিশুর বাবা বলেন, বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১১ টার দিকে আমার পাঁচ বছরের কন্যা শিশু বাসায় খেলা করছিল। তার মা তাকে ঘরে রেখে পাশেই একটা কাজে যায়। শিশুটিকে একা পেয়ে রাইসুল খাওয়ানোর প্রলোভন দিয়ে আমার মেয়েকে তার বাড়িতে নিয়ে যায়। পরবর্তীতে ঘরের দরজা বন্ধ করে ধর্ষণের চেষ্টা করে। কিছুক্ষণের মধ্যে তার মা বাড়িতে এসে শিশুটিকে না পেয়ে আশপাশে খুঁজতে বের হয়। পাশেই রাসুলের বাড়ির দরজা বন্ধ থাকায় ফাঁক দিয়ে দেখেন বিবস্ত্র করে মেয়েকে ধর্ষণের চেষ্টা করা হচ্ছে। তিনি চিৎকার করলে রাইসুল দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। এ বিষয়ে থানা পুলিশকে জানানো হলে পুলিশ শুক্রবার দুপুরে রাসুলকে আটক করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

ডুমুরিয়া থানা‌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবায়দুর রহমান বলেন, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে রাইসুল শেখ নার্সারী শ্রেণিতে পড়ুয়া পাঁচ বছরের ওই শিশুকে ধর্ষণের চেষ্টাকালে শিশুটির মা দেখে ফেলেন। এ সময় তার চিৎকারে ধর্ষণ চেষ্টাকারী রাইসুল পালিয়ে যায়। পরবর্তীতে শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে রাসুলকে আটক করা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!