খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

খুলনায় ইশা ছাত্র আন্দোলনের নগর ও জেলা সম্মেলন শুক্রবার

নিজস্ব প্রতিবেদক

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার বার্ষিক সম্মেলন শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুর ২ টায় পাওয়া হাউজ মোড়স্থ নগর কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে।

সম্মেলনে প্রধান অতিথি থাকবেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর। বিশেষ অতিথি থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতী আমানুল্লাহ, জেলা সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ ইমরান, ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের নগর সভাপতি মুফতী গোলামুর রহমান, ইশা ছাত্র আন্দোলন জেলা সভাপতি মুহাম্মদ নাজমুস সাকিব। সম্মেলন বাস্তবায়নে নগর ও জেলা ব্যাপক প্রস্ততি গ্রহণ করেছে।

ইশা ছাত্র আন্দোলন নগর সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম জানান, বার্ষিক সম্মেলন বাস্তবায়নের লক্ষে পাওয়ার হাওজ মোভ়স্থ নগর কার্যালয়ে ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগর ও জেলা শাখার এক যৌথ বৈঠক অনুষ্ঠিত হয়।

যৌথ বৈঠকে সম্মেলন বাস্তবায়নে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং ইশা ছাত্র আন্দোল খুলনা মহানগর সভাপতি এইচ এম খালিদ সাইফুল্লাহ কে আহবায়ক ও জেলা শাখার সাধারণ সম্পাদক এনামুল হাসান সাঈদকে সদস্য সচিব করে সম্মেলন বাস্তবায়ন কমিটি গঠন করা হয়।

ইতিমধ্যে বার্ষিক সম্মেলন সফলের লক্ষে ইশা ছাত্র আন্দোলন খুলনা মহানগরীর সহসভাপতি আ: সালাম জায়েফ ও সাধারণ সম্পাদক মইনুল ইসলাম এর নেতৃত্বে নগরীর সদর, সোনাডাঙ্গা,খালিশপুর, দৌলতপুর, খানজাহান আলী ও হরিনটানা থানা শাখায় থানা ও ওয়ার্ড দায়িত্বশীলদের নিয়ে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে এবং জামিয়া রশীদিয়া গোয়ালখালি মাদ্রাসা শাখাসহ মহানগরীর আওতাধীন সকল শিক্ষা প্রতিষ্ঠানের শাখায় জরুরী বৈঠক সম্পন্ন হয়েছে।

নগর ও জেলা সম্মেলন’২১ বাস্তবায়নে থানায় থানায় পোষ্টারিং, দেয়াল লিখনী, অনলাইন প্রচারণা, শিক্ষার্থীদের মধ্যে গণ দাওয়াতসহ ব্যাপক প্রচারণা চলছে।

এছাড়াও জেলা শাখার তত্ত্বাবধানে রূপসা, দিঘলিয়া, ডুমুরিয়া, পাইকগাছা, বটিয়াঘাটা সহ অন্যান্য উপজেলা শাখাগুলোতেও সম্মেলন উপলক্ষে হয়েছে জরুরী বৈঠকসহ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!