খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

খালিশপুর পিপলস পাঁচতলা কলোনীতে দুর্বৃত্তদের হামলায় আহত ৪

নিজস্ব প্রতিবেদক

জায়গা দখলে বাধা দেয়াকে কেন্দ্র করে দখলদারদের হামলায় চারজন আহত হয়েছেন। গতকাল দুপুর দেড়টার দিকে খালিশপুর পিপলস পাঁচতলা কলোনীতে এ ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। আহতরা হলেন হারুন (৬০), সোহাগ (৩৪), আঃ জলিল(৩৮) ও শাহা আলী( ৪০)। তাদের স্থানীয় পর্যায়ে চিকিৎসা দেয়া হয়।

ভুক্তভোগীরা জানান, পাঁচতলা কলোনীর ভিতরে ১নং বিল্ডিং-এর পিছনে লাল হাসপাতাল সড়কের পাশে কলোনীর দখলদার চক্রের হোতা সম্প্রতি ঘেরা দিয়ে তা দখল করে নেয়। ওই জমির পাশে থাকা এক নারীকে চাঁদা দেয়ার জন্য ওই হোতা চাপ সৃষ্টি করে। ২০ হাজার টাকা দিয়ে তার জায়গা দখল হবে না মর্মে জানায়। একই সাথে চাদার টাকা দিয়ে দ্রুত তার নর্মিাণ করার জন্য বলে। ঘর নর্মিাণ করলেই দখলকৃত জমিটুকু ওই ঘরের পিছনে পড়ে যাবে। এতে করে সচারচর সাধারণ মানুষের নজরে আসবে না।

এছাড়া মিলের জমি দখল করার প্রতিবাদ করায় দখলদাররা ওই চারজনকে মারধর করে আহত করে। দুর্বৃত্তরা প্রতিবাদকারীদের কিল ঘুশি আর লাথি চড় মারে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও দখলদার বাহিনীর হুমকি ধামকি অব্যাহত রয়েছে বলে ভুক্তভোগীরা জানান।

এর আগে ওই দখলদার ২নং বিল্ডিং-এর জায়গা দখল করতে গিয়ে বাধার মুখে পড়ে। এ সময় তারা জাকির নামের এক প্রতিবাদী ব্যক্তিকে মারধর করে আহত করে। ১১নং ওয়ার্ড আ’লীগের সাঃ সম্পাদক সরদার আলী আহমেদ জানান, দখলের প্রতিবাদ করায় তারা নির্যাতনে শিকার হয়েছে বলে তিনি শুনেছেন, তবে বিষয়টি তিনি দেখছেন বলে জানান।

খালিশপুর থানার ওসি কাজী মোস্তাক আহমেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তার নেতৃত্বে পুলিশের একটি টিম যায়। পরিস্থিতি শান্ত করে। নাসিমা নামের একজন মহিলা হামলাকারীদের বিরুদ্ধে কথা বলে। তবে তাকে থানায় এসে অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ দিলেই নির্যাতনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ওসি জানান।

 

খুলনা গেজেট/ কে এম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!