খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

কোটি টাকা কাবিনে ছেলেকে বিয়ে করালেন ডিপজল

বিনোদন ডেস্ক

অভিনেতা ডিপজল প্রযোজিত ও অভিনীত একটি ছবি হচ্ছে ‘কোটি টাকা কাবিন’। বাস্তব জীবেও সিনেমার নামের বাস্তবায়ন ঘটালেন ডিপজল। বড় ছেলে সাদ্দাম সৌমিক অমিকে বিয়ে করালেন কোটি টাকা কাবিনে।

আজ সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হচ্ছে। ডিপজল জানিয়েছেন জমকালো এ আয়োজনের উপস্থিত থাকবেন ১০ হাজার অতিথি!

এর আগে ৮ জুন সন্ধ্যায় রাজধানীর মিরপুর প্রিন্স বাজার কমিউনিটি সেন্টারে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা রাজকীয় পোশাকে হাজির হন।

 

তার আগে ৫ জুন সাভারে লাজ পল্লীতে পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে সৌমিক-তাসফিয়ার গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

কনের নাম কাজী তাসফিয়া। চাঁদপুরের এক রাজনৈতিক পরিবারের মেয়ে তাসফিয়া। প্রিন্স বাজার সুপার মলের স্বত্বাধিকারী ও প্রিন্স গ্রুপের পরিচালক কাজী মানিকের মেয়ে তিনি।

তাসফিয়াদের গ্রামের বাড়ি চাঁদপুর সদর উপজেলায়। সেখানে তরপুরচন্ডী কাজীবাড়ি তার পৈত্রিক ভিটা।

কাজি তাসফিয়ার আরেকটি পরিচয় তিনি চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের (সাবেক সাখুয়া) সাবেক চেয়ারম্যান ও প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান খান মনা খার মেয়ের ঘরের নাতনি। মনা খার একমাত্র মেয়ে স্বপ্না বেগমের কন্যা কাজি তাসফিয়া।

এ বিষয়ে ডিপজল বলেন, ‘করোনার কারণে আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব, আমার চলচ্চিত্রের সহকর্মী, রাজনৈতিক ও ব্যবসায়িক বন্ধুদের বলতে পারিনি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তাই এবার সবাইকে সঙ্গে নিয়ে অনুষ্ঠান করছি। সবাই আমার ছেলে ও বউমার জন্য দোয়া করবেন।’

অভিনেতা ডিপজলের রয়েছে তিন ছেলে ও এক মেয়ে। এর আগে ২০১৮ সালের জুনে মেয়ে ওলিজা মনোয়ারের বিয়ে দিয়েছেন এ অভিনেতা। এবার বড় ছেলেকে বিয়ে করালেন তিনি।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!