খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এসবির রিপোর্টার নিহত
  চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে

কেসিসি নির্বাচন পরিচালনায় যুবলীগের কমিটি : হাফিজ আহবায়ক, সদস্য সচিব কামাল

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে নির্বাচনী প্রচারণার লক্ষ্যে এস এম হাফিজুর রহমান হাফিজকে আহবায়ক ও কাজী কামাল হোসেনকে সদস্য সচিব করে নগর যুবলীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। খুলনা মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ ও সাধারণ সম্পাদক শেখ শাহাজালাল হোসেন সুজন এই নির্বাচন পরিচালনা কমিটি গঠন করেছেন।

শুক্রবার (২৬ মে) নগর যুবলীগের দপ্তর সেল থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- কমিটির বিভিন্ন থানার দায়িত্বপ্রাপ্ত যুগ্ম আহবায়কদের সাথে স্ব স্ব থানার ওয়ার্ড সমূহের সভাপতি/আহবায়ক ও সাধারণ সম্পাদক/যুগ্ম আহবায়কেরা যোগাযোগ করে বিভিন্ন ওয়ার্ডে নির্বাচনি প্রচারণা পরিচালনা করবেন। যুগ্ম আহবায়কেরা পরিচালনা কমিটির আহবায়ক ও সদস্য সচিবের সাথে কথা বলে পুরো কার্যক্রম সমন্বয় করবেন। আর পরিচালনা কমিটির আহবায়ক ও যুগ্ম আহবায়ক নগর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে নির্বাচনী প্রচারণা সমন্বয় করবেন। এই লক্ষ্যে প্রতিটি ওয়ার্ড যুবলীগের আহবায়ক/সভাপতি ও যুগ্ম আহবায়ক/সাধারণ সম্পাদকদের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম আহবায়কদের সাথে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহবায়করা হলেন- এ্যাডঃ আল আমীন উকিল (সোনাডাঙ্গা), শওকত হোসেন (সোনাডাঙ্গা), শেখ মোহাম্মদ আলী (সোনাডাঙ্গা), অভিজিৎ চক্রবর্তী দেবু (সদর থানা), মশিউর রহমান সুমন (সদর থানা), মেহেদী মোড়ল (দৌলতপুর থানা), রাশেদুল ইসলাম রাশেদ (খালিশপুর থানা), অভিজিৎ পাল (সদর থানা)।

এছাড়া কমিটির সদস্যর হলেন, আব্দুল কাদের শেখ, মোঃ আবুল হোসেন, কবির পাঠান, মোস্তফা শিকদার, জুয়েল হাসান দিপু, সাজ্জাদুর রহমান লিংকন, মহিদুল ইসলাম মিলন, কে এম শাহীন হাসান, রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন, বাচ্চু মোড়ল, সবুজ হাজরা, রিপন কবীর, বিপুল মজুমদার, মেহেদী হাসান রাসেল, এ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন, রফিকুল ইসলাম রফিক, মাসুদুর রহমান আকাশ, রাসেল সৈকত, সাদ আহমেদ খান, হাসিবুর রহমান সুমন, ইস্তি মারুফ হাসান সবুজ, আরজু ওয়াহিদ, আরীফ মোড়ল, আব্দুল আহাদ, ইমতিয়াজ রাসেল বাবু, জাফরি বিশ্বাষ, ইমতিয়াজ চৌধুরী শাওন, সৈয়দ আবীর হোসেন, এস এম সাঈদুজ্জামান, নোমান মোল্লা, মোঃ জিহাদ, আসগর বিশ্বাষ, বিদ্যুৎ নন্দী প্রমুখ।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!