খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  ঢাকা শিশু হাসপাতালে লাগা আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট
  রাজধানীর খিলগাঁওয়ে হাত বাঁধা অবস্থায় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

কেসিসির সাবেক কাউন্সিলর মাহবুব কায়সারের বাসভবনে দুর্বৃত্তদের হানা ও হুমকি

 নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি করপোরেশন (কেসিসি) ২২ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিল মো. মাহবুব কায়সারের বাসভবনে অজ্ঞাত দুর্বৃত্তরা হামলা, ইটপাটকেল নিক্ষেপ, ভাঙচুর ও পরিবারের সদস্যদের হুমকি দিয়েছে। শনিবার (০৬ মে) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে নগরীর কাস্টম ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেন।

দুর্বৃত্তরা মাহবুব কায়সারকে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে অংশ না নিতে নিধেষ করে ও অশ্লীল ভাষায় গালিগালাজ করে। তবে এ সময় সাবেক কাউন্সিলর বাড়িতে ছিলেন না। তবে ঘটনার পর থেকে পরিবারের সদস্যদের মধ্যে আতংক বিরাজ করছে।

ভুক্তভোগী ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ১০টার দিকে ১৪/১৫টি মোটরসাইকেলে অজ্ঞাত দুর্বৃত্তরা মাহবুব কায়সারের বাড়ির সামনে এসে অশ্লীল ভাষায় গালিগালাজ ও আসন্ন নির্বাচনে অংশ না নিতে হুমকি দেয়। তারা আকষ্মিকভাবে বাড়ির মূল ফটক ধাঁরালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভিতরে প্রবেশের চেষ্টা এবং ইটপাটকেল নিক্ষেপ করে। স্থানীয় লোকজন খবর পেয়ে এগিয়ে এলে দুর্বৃত্তরা দ্রুত শহর রক্ষা বাঁধ দিয়ে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর কাজী আবুল কালাম আজাদ বিকুসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সেখানে যান।

সাবেক কাউন্সিলর মো. মাহবুব কায়সার বিষয়টি নিশ্চিত করে বলেন, আকষ্মিকভাবে সন্ত্রাসীরা আমাকে হুমকি-ধমকি দিয়েছে। নির্বাচনে অংশ নিলে শেষ করে দিবে বলে চিৎকার করে বলেছে। তবে কারা এ ঘটনাটি ঘটালো এখনও বুঝতে পারছি না। আমি তাৎক্ষণিকভাবে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সদর থানা পুলিশকে জানিয়েছি। মেয়র মহোদয় বিষয়টি দেখবেন বলে আশ্বাস করেছেন। বিষয়টি নিয়ে আমি ও আমার পরিবারের সদস্যরা উদ্বীগ্ন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!