খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

কেশবপুরে চলাচলের রাস্তায় বেড়া, অবরুদ্ধ ১০ পরিবার

কেশবপুর প্রতিনিধি

যশোরের কেশবপুর পৌর শহরের ব্রহ্মকাটি এলাকায় চলাচলের রাস্তায় বেড়া দেওয়ার ঘটনা ঘটেছে। এতে অবরুদ্ধ হয়ে পড়েছে ১০ টি পরিবার।

মঙ্গলবার (২২ নভেম্বর) দুপুরে পৌর শহরের ব্রহ্মকাটি এলাকায় এ ঘটনা ঘটে। চলাচলের বিকল্প রাস্তা না থাকায় জমির মধ্যে দিয়ে চলাচল করতে হচ্ছে অবরুদ্ধ ১০ পরিবারের সদস্যদের।

ভূক্তভোগী সাধন দেবনাথ জানান, দিপক হালদার তার সামনের পজিশন জমির পাশ উল্লেখ করে রাস্তার জায়গা রেখে ৭ শতক জমি কার্তিক দেবনাথের নিকট বিক্রি করে দেন। দীর্ঘ ২৩ বছর ধরে ওই রাস্তা দিয়ে ১০ টি পরিবারের সদস্যরা যাতায়াত করছে। সম্প্রতি ওই রাস্তায় ইট বসানো নিয়ে বিরোধ সৃষ্টি হয়। ৭ শতক জমি ক্রয় করে বর্তমানে রাস্তাসহ সাড়ে ৭ শতক জমি দাবি করছে কার্তিক দেবনাথ। এ কারণে জমির প্রকৃত মালিক দিপক হালদার গত শুক্রবার স্থানীয় আমিন দিয়ে মেপে রাস্তার জমি বের করে দেয়। মঙ্গলবার সকালে স্থানীয় কাউন্সিলর আব্দুল হালিমের ইন্ধনে কার্তিক দেবনাথ একদল ব্যক্তিদের নিয়ে জোরপূর্বভাবে যাতায়াতের ওই রাস্তাটি বাশের বেড়া দিয়ে বন্ধ করে দেয়। এতে বন্ধ হয়ে যায় সাধন দেবনাথসহ ১০ পরিবারের চলাচলের রাস্তা।

তিনি আরো জানান, বেড়া দেয়ার কারণ জানতে চাইলে কার্তিক দেবনাথ ও তার ছেলে উজ্জল দেবনাথ লাঠিসোটা নিয়ে তাদেরকে তাড়া করে।

ভুক্তভোগী সাধন দেবনাথ জানান,রতন দেবনাথ, শ্যামল দেবনাথ, অমল দেবনাথ, সুজল দেবনাথ, বাসু দেবনাথ, দেবব্রত বিশ্বাস, সুকুমার দেবনাথসহ ১০ পরিবারের চলাচলের রাস্তায় বেড়া দেয়ায় খুবই সমস্যায় পড়েছি।

অবরুদ্ধ এইচ এস সি পরীক্ষার্থী রবি দেবনাথ বলেন, রাস্তা বন্ধ হওয়ায় লেখাপড়া বন্ধ হয়ে পড়েছে। ঠিকমত লেখাপড়া করতে না পারায় ভালোভাবে পরীক্ষা হবে কিনা সেটা নিয়ে চিন্তিত হয়ে পড়েছি।

অভিযুক্ত কার্তিক দেবনাথ বলেন, ওই জমিতে তারা চলাচল করলেও জায়গাটি আমাদের। আমরা আমাদের জায়গায় বেড়া দিয়েছি।

পৌর কাউন্সিলর আব্দুল হালিম বলেন, বিষয়টি নিয়ে উভয়পক্ষ বসে সমাধানের চেষ্টা করা হয়েছে। এক পক্ষ মানেনি। কার্তিক তার জমি দখল করে বেড়া দিয়েছে শুনেছি। দখলের ঘটনার সাথে আমার কোন সম্পৃক্ততা নেই।

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!