খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল

কেশবপুরে গলিপথে বাঁশের বেড়া, ৩ পরিবার অবরুদ্ধ

কেশবপুর প্রতিনিধি

প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যানকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে প্রভাবশালী কতিপয় ব্যক্তি শত বছরের যাতায়াতের একটি গলিপথ শত্রুতার জেরে বাঁশের বেড়া দিয়ে বন্ধ করে দিয়েছে। যার ফলে ঐ মহল্লার ৩টি পরিবার অবরুদ্ধ জীবন-যাপন করছে। উপজেলার কালিচরনপুর গ্রামে এই ঘটনাটি ঘটেছে।

শনিবার সকালে সরেজমিনে ঘটনাস্থল কলিচরনপুর গ্রামে গেলে অবরুদ্ধ অমেশ মন্ডল, লিটন মন্ডল ও দুলাল মন্ডলসহ তার পরিবার সাংবাদিকদের কাছে অভিযোগ করে করে বলেন, প্রায় শতবছরের এই গলিপথ দিয়ে তারাসহ এলাকার লোকজন যাতায়াত করে আসছে। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশী রামপ্রসাদ, পংকজ ও মনরঞ্জন মল্লিক ক্ষমতাজোরে সম্পূর্ণ অবৈধভাবে শতবছরের এই গলি রাস্তাটি গত এক সপ্তাহ পূর্বে বাঁশের বেড়া দিয়ে বন্ধ করার চেষ্টা করলে তাৎক্ষনিকভাবে সংশ্লিষ্টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে অবহিত করা হলে তিনি চৌকিদার পাঠিয়ে বেড়ার কাজ বন্ধ করে দেন। পরবর্তিতে তারা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর রাস্তা পুনঃউদ্ধারে একটি লিখিত অভিযোগ করেন।

রাস্তা বন্ধে নিষেধাজ্ঞা থাকলেও শনিবার প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যানকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে পুনরায় বাঁশের বেড়া দিয়ে উক্ত গলিপথটি বন্ধ করে দিয়েছে। যার ফলে তারা এক প্রকার অবরুদ্ধ হয়ে পড়েছে। তারা দ্রুত বাঁশের বেড়া অপসারনের মাধ্যমে উক্ত শতবছরের রাস্তা পুঃউদ্ধারের জন্য উপজেলা প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যানের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

এব্যাপারে রামপ্রসাদ,পংকজ ও মনরঞ্জন মল্লিক সাংবাদিকদের জানান, শতবছর ধরে তাদের জমির উপর দিয়ে মানুষ চলাচল করে আসছে। এখন আমাদের জমির উপর দিয়ে আর কাউকে চলাচলের জন্য রাস্তা দিব না। তাই বাঁশের বেড়া দিয়ে গলিপথটি ঘিরে দিয়েছি।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!