খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কেশবপুরে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের কেশবপুরে র‌্যাবের অভিযানে ৬০ পিস ইয়াবাসহ আটক হয়েছেন আওয়ামী লীগ নেতা শাহাদাৎ হোসেনসহ তার তিন সহযোগী। শাহাদাৎ (৪৯) উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক। তার বাড়ি উপজেলার আলতাপোল গ্রামে।

আটক অপর দু’জন হলেন, উপজেলার বাজিতপুর গ্রামের নজরুল ইসলাম (৩৫) ও মজিদপুর গ্রামের আকাশ দাস (১৯)। নজরুল ইসলাম স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও আকাশ দাস ছাত্রলীগ কর্মী বলে এলাকাবাসী জানিয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

কেশবপুর থানার উপ-পরিদর্শক হাসান মাহমুদ বলেন, সাতক্ষীরার র‌্যাব সদস্যরা বৃহ¯পতিবার ভোরে কেশবপুর পৌর শহরে অভিযান চালায়। এসময় তারা শহরের দলিল লেখক সমিতি কার্যালয় এলাকা থেকে শাহাদাৎ হোসেনসহ ওই তিনজনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৬০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে র‌্যাব সদস্যরা জানিয়েছে। এরপর র‌্যাব তাদেরকে ইয়াবাসহ থানায় দিয়ে যায়। এ বিষয়ে র‌্যাব থানায় এজাহার দায়ের করেছে।

আটক শাহাদাৎ হোসেনের বড় ভাই কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন বলেন, আটক নজরুল ইসলাম ষড়যন্ত্র করে তার ভাইকে মাদক দিয়ে ধরিয়ে দিয়েছে। সে ষড়যন্ত্রের শিকার। এ বিষয়ে তারা আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, ইয়াবাসহ আটককৃত ওই তিন ব্যক্তির বিরুদ্ধে র‌্যাব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন। বৃহস্পতিবার দুপুরে এ মামলায় তাদেরকে যশোর আদালতে সোপর্দ করা হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!