খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

কেশবপুরে আগুনে পুড়ে দোকান ভষ্মীভূত

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে একটি মুদি দোকান আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার বেগমপুর বাজারে। খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। অগ্নিকান্ডের ঘটনায় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বেগমপুর বাজারে বৃহস্পতিবার গভীর রাতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে মুদির দোকানে আগুনের সূত্রপাত ঘটে। এসময় খবর পেয়ে দোকান মালিক ঘটনাস্থলে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিভাতে শুরু করে। খবর পেয়ে মণিরামপুর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এরই মধ্যে দোকানে থাকা মুদির মালামাল পুড়ে ভষ্মীভূত হয়। ইমরান মুদি স্টোরের মালিক ইমরান হোসেন দাবি করেন বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে তার দোকানে প্রায় ৫ থেকে ৬ লক্ষ টাকার মুদি মালামাল আগুনে পুড়ে ভষ্মীভূত হয়েছে।

মণিরামপুর ফায়ার সার্ভিসের লিডার শেখ আব্দুল আজিম জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করা হচ্ছে। ৭ সদস্যের একটি টিম ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। মুদি দোকান মালিকের প্রায় ৩ লক্ষ টাকার মালামাল পুড়ে ক্ষয় ক্ষতি হয়েছে এবং ১০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন বলেন, বেগমপুর বাজারে মুদির দোকানে অগ্নিকান্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ সময় তিনি মুদি দোকান মালিককে সরকারি ভাবে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!