খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কেশবপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত

যশোর প্রতিনিধি

যশোরের কেশবপুরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার(৭ মে) দুপুরে কেশবপুর বালিয়াডাঙ্গা সাইক্লোন শেল্টারের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ভিজিএফ কর্মসূচির আওতায় সরকারি মানবিক সহায়তা প্রদানকে কেন্দ্র করে সংঘর্ষের শুরু হয়।

এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরের দিকে বালিয়াডাঙ্গা সাইক্লোন শেল্টারে ভিজিএফ কর্মসূচির আওতায় দরিদ্রদের মাঝে ৪৫০ টাকা করে সরকারি সহায়তা প্রদান করা হচ্ছিল। এসময় সেখানে পৌরসভার বালিয়াডাঙ্গা ওয়াডের্র কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল ও আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ গ্রুপের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।

এসময় উভয়পক্ষের মারপিটে কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল গ্রুপের সমর্থক বালিয়াডাঙ্গা এলাকার মেহেদী হাসান (৩২), সোহেল রানা (৩২), আমীর আলী (৫০), আব্দুর রশিদ (৪০), আফছার আলী (৬৫) ও আবুল কালাম আজাদ গ্রুপের সোহান (২৫), মারুফ (৩৫), জাহিদ (২৫), রাজু (২৫), কুদ্দুস (২৭), নাজমুল (২২), ফাতেমা বেগমসহ (৪০) ১৫ জন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এরমধ্যে গুরুতর আহত সোহান, নাজমুল ও সোহেল রানাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমী বলেন, আহতদের মধ্যে হাসপাতালে ১১ জনকে ভর্তি করা হয়েছে। এরমধ্যে থেকে তিনজনকে খুলনায় রেফার করা হয়েছে। এছাড়া চারজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এ ঘটনায় কেউ থানায় অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!