খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

কেএমপির ৩০ পুলিশ সদস্য পেল শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার

নিজস্ব প্রতিবেদক

খুলনা মেট্রোপলিটন পুলিশের ৩০ জন সদস্য তিন ক্যাটাগরিতে জুন মাসের শ্রেষ্ঠ অফিসারের পুরস্কার পেয়েছেন। রোববার (৩ জুলাই) দুপুরে কেএমপির সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা এই পুরস্কার প্রদান করেন।

জুন মাসের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে পুস্কার পেয়েছেন লবনচরা থানার এসআই মেহেদী হাসান মিশন, সোনাডাঙ্গা মডেল থানার এসআই আশরাফুল আলম, খুলনা সদর থানার এসআই সুজিত মিস্ত্রী, খালিশপুর থানার ইন্সপেক্টর নিমাই চন্দ্র কুন্ডু, এসআই ফয়জুল ইসলাম ও এসআই সাগর হালদার, দৌলতপুর থানার এসআই মিজানুর রহমান ও মিলন সরকার, খানজাহান আলী থানার ইন্সপেক্টর শাহারিয়ার হাসান, এসআই রাকিবুল ইসলাম, এসআই হাসানুর রহমান, এসআই ইস্তিয়াক আহম্মেদ, এএসআই মো. তুহিন মিয়া, এএসআই পূলক কুমার কুন্ডু ও এএসআই খসরু পারভেজ।

এ ছাড়া গোয়েন্দা বিভাগের ইন্সপেক্টর রাশিদুল ইসলাম, ইন্সপেক্টর সমীর কুমার সরকার, এসআই মইজুল ইসলাম, এসআই অনুপ কুমার ঘোষ, এসআই সেলিম ও এসআই সিরাজুল ইসলাম।

জুন মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে পুরস্কার পেয়েছেন খালিশপুর থানার এসআই ফয়জুল ইসলাম ও এসআই রেজোওয়ান উজ্জামান, দৌলতপুর থানার এসআই লুৎফুল হায়দার ও খানজাহান আলী থানার এসআই হাসানুর রহমান। এ ছাড়া খুলনা সদর থানার এএসআই আবু সুফিয়ান মোল্লা ও এএসআই ইমদাদুল হক একই পুরস্কার পেয়েছেন।

আর জুন মাসের শ্রেষ্ঠ ট্রাফিক পুলিশ অফিসার হিসেবে পুরস্কার পেয়েছেন সার্জেন্ট তারিকুল ইসলাম, টিএসআই সৈয়দ সেলিম আলী ও সার্জেন্ট রোকসনা খাতুন।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় কেএমপির পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঞা মূলতবী মামলা সমূহের দ্রুত নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল হার বাড়ানো এবং মাদকদ্রব্য উদ্ধারসহ আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মহানগরের এলাকায় ছিনতাই রোধ, জাল টাকার বিস্তার রোধ এবং গবাধি পশুর হাটের অপরাধ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য সংশ্লিষ্ট ডিসিদের দিক নির্দেশনা প্রদান করেন।

সভায় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এঅ্যান্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মো. এহ্সান শাহ্, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি এম নুরুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, ডেপুটি পুলিশ কমিশনার (এফঅ্যান্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) মো. তাজুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মো. কামরুল ইসলাম এবং ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানাসহ অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জ এবং পুরস্কার প্রাপ্ত পুলিশ অফিসাররা।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!