খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

কেইউজে’র গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

১৯২০-১৯৭৫ সময়কালকে ‘মুজিবযুগ’ ঘোষণা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি শুরু করেছে খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)। আগামী ১০ জানুয়ারি পর্যন্ত এ কর্মসূচি চলবে।

আজ (শুক্রবার) বেলা ১১টায় খুলনা প্রেস ক্লাব চত্বরে খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডি এ বাবুল রানা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কর্মসূচির উদ্বোধন করেন। ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ’র সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মো. নেয়ামুল হোসেন কচির পরিচালনায় আরও বক্তৃতা করেন ইউনিয়নের সাবেক সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি এস এম জাহিদ হোসেন, ইউনিয়নের সাবেক সভাপতি ও খুলনা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মামুন রেজা, সাবেক সভাপতি আনোয়ারুল ইসলাম কাজল, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হক হাওলাদার, ৩০নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মোজাফফর রশিদী রেজা, ৩০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দিন, ইউনিয়নের দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, আসাদুজ্জামান রিয়াজ, দেবব্রত রায়, আলমগীর হান্নান, শেখ কামরুল আহসান, তুফান গাইন, ফটোসাংবাদিক সুভাষ বসু, ওবায়দুল হক প্রমুখ।

এদিকে কেইউজে’র গণস্বাক্ষর কর্মসূচিতে খুলনা প্রেস ক্লাবের পক্ষ থেকে একাত্মতা প্রকাশ করা হয় এবং স্বাধীনতার পক্ষের সকল সাংবাদিকদের এ কর্মসূচিতে অংশ নেয়ার জন্য আহ্বান জানানো হয়। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!