খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে পটিয়ায় বাস-সিএনজি অটো রিকশা সংঘর্ষে নিহত ২
  রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত
  জাতীয় পতাকার নকশাকার, জাসদ নেতা বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস মারা গেছেন

কুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশনের নির্বাচন কাল

ফুলবাড়িগেট প্রতিনিধি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) অফিসার্স এ্যাসোসিয়েশনের বাৎসরিক নির্বাচন কাল (২৯ নভেম্বর) রবিবার সকাল ১০ টা থেকে ১ টা পর্যন্ত কুয়েট নবণির্মিত গেষ্ট হাউজের নিচ তলায় অনুষ্ঠিত হবে। মোট ১৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী প্রদীপ কুমার দাস নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে ১১টি পদের মধ্যে ৭টি পদে ৭ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন । বাকী ৪টি পদে মোট ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা  করছেন। সভাপতি পদে কুয়েটের পরিচালক ছাত্র কল্যাণ দপ্তরের সহকারী পরিচালক (ফিজিক্যাল) মোঃ হেলাল ফকির ও নির্বাহী প্রকৌশলী (তড়িৎ) হুসাইন মোঃ এরশাদ, সহ-সভাপতি পদে সহকারী পরিচালক (পরিকল্পনা এবং উন্নয়ন) মোঃ মাহামুদুল হাসান ও (সহকারী রেজিষ্টার) মোঃ মঈনূল হক, সাধারণ সম্পাদক পদে যানবাহন কর্মকর্তা মোঃ রুহুল আমিন ও টেকনিক্যাল অফিসার মোঃ আশিকুর রহমান।

কার্যনির্বাহী সদস্য পদে নিরাপত্তা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন প্রামানিক, ডিপুটি লাইব্রেরীয়ান মোঃ মাহাবুবুর রহমান, সহকারী পরিচালক ষ্টোর মোঃ জাহাঙ্গীর হোসেন ও সহকারী প্রোগ্রামার মোঃ আসাদুজ্জামান নির্বাচনে অংশ গ্রহন করছেন।

প্রধান নির্বাচন কমিশনার প্রকৌশলী প্রদীপ কুমার দাস জানান করোণাকালীন সময় সরকারের সাস্থবিধি সংক্রান্ত জারিকৃত সকল নির্দেশনা কঠোরভাবে অনুসরণ করে নিরাপদ দূরত্ব বজায় রেখে অফিসার্স এ্যাসোসিএশনের ২০২১ টার্ম এর নির্বাচন পরিচালিত হবে।

তিনি আরোও জানান, কোন ভোটার ব্যক্তিগত সমস্যার জন্য ভোট কেন্দ্রে না আসতে পারলে নির্বাচন কমিশনের ই-মেইল এবং মোবাইল ফোনের এসএমএসএর মাধ্যমে তার নাম পদবী উল্লেখ পূর্বক বিভিন্ন পদের প্রার্থী নাম পর্যায়ক্রমে উল্লেখ করে ভোট দিতে পারবেন।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!