খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ক‌লেজ শিক্ষার্থীসহ নিহত ২

গে‌জেট ডেস্ক

কুষ্টিয়া সদরে মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আকিব হোসেন (২১) ও সবুজ উদ্দিন (৩৪) নামে দুই যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (০৩ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া পৌরসভার ২০ নং ওয়ার্ডের কুমারগাড়া এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় শাহরিয়ার নির্জন (১৭) ও আশিক (১৮) নামে আরও দুজন মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহত মোটরসাইকেল আরোহী আকিব হোসেন কুষ্টিয়া সদর উপজেলার খাজানগর মাদরাসাপাড়ার শরিফুল ইসলামের ছেলে। সে পলিটেকনিক কলেজের শিক্ষার্থী। আর নিহত বাইসাইকেল আরোহী সবুজ উদ্দিন সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মেটন এলাকার মৃত শফি উদ্দিনের ছেলে। তিনি কিয়াম মেটাল কোম্পানিতে চাকরি করতেন। সবুজের দুই মেয়ে রয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া থেকে খাজানগর যাচ্ছিল আকিব হোসেন। এদিকে সবুজ উদ্দিন কিয়াম মেটালে কাজ শেষে বাইসাইকেলযোগে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে সকাল সাড়ে ১০টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের কুষ্টিয়া পৌরসভার ২০ নং ওয়ার্ডের কুমারগাড়া এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম বলেন, মোটরসাইকেল-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও দুজন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!