খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

কুষ্টিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় স্কুলছাত্রীর মৃত্যু

গেজেট ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে মোটরসাইকেলের ধাক্কায় সামিয়া আফরিন সোহাগী (৭) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় চালকসহ আরও এক ছাত্রী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের ৩২নং চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগী ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল হওতাপাড়ার দিনমজুর সাহান শেখের মেয়ে।

আহত হালিমা আক্তার মুন্নি (৭) একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। আর মোটরসাইকেল চালক কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর রাতুলপাড়ার হেকমত আলীর ছেলে নাইমুল হোসেন নয়ন। তিনি একজন কসমেটিকস ব্যবসায়ী।

এদিকে স্কুলছাত্রী নিহতের প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে রাখে। প্রায় ৩০মিনিট বন্ধ থাকে ব্যস্ততম সড়কে যান চলাচল। পরে কুমারখালী থানা পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসীন হোসাইন জানান, মোটরসাইকেলেরর ধাক্কায় ঘটনাস্থলেই একজন ছাত্রী মারা গেছে। এ ঘটনায় চালকসহ আরও একজন ছাত্রী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মোটরসাইকেলের অতিরিক্ত গতি থাকার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে। তবে মোটরসাইকেল ও চালককে আটক করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!