খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  করোনায় আরও একজনের মৃত্যু, শনাক্ত ১৬
  কিশোরগঞ্জে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
  জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো : প্রধানমন্ত্রী

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গে‌জেট ডেস্ক

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় ড্রাম ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার তারাগুনিয়া এলাকায় তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়-সংলগ্ন ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন একই মোটরসাইকেলের যাত্রী। তাদের পরিচয় এখনো পাওয়া যায়নি। এসব বিষয় নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া এলাকায় তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়-সংলগ্ন ফারুক চেয়ারম্যানের বাড়ির সামনে ভেড়ামারাগামী দ্রুতগতির একটি ড্রাম ট্রাক একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ দুটি উদ্ধার করে থানায় নিয়ে গেছে। এ ঘটনায় পাখি ভ্যানের পেছনের ধাক্কা দেয় ঘাতক ট্রাকটি। এতে ভ্যানের কয়েকজন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এদিকে স্থানীয়রা ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দিয়েছে। এতে সড়কটিতে যানচলাচল বন্ধ হয়ে গেছে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান জানান, দুই মোটরসাইকেল আরোহীর মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকের চালক পলাতক। তাকে ধরতে চেষ্টা চলছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!