খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠকে দুদেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে পাঁচটি চুক্তি এবং পাঁচটি সমঝোতা স্মারক সই
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

কুষ্টিয়ায় একদিনে আরও ৪ জনের মৃত্যু

গেজেট ডেস্ক

গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই করোনা আক্রান্ত ছিলেন। মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে বুধবার (২৮ জুলাই) সকাল ৮টা পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এম এ মোমেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, ২০০ শয্যার করোনা ইউনিটে বুধবার সকাল ১০টা পর্যন্ত রোগী ভর্তি রয়েছেন ১৯৩ জন। এর মধ্যে করোনা নিয়ে ১৪৯ জন এবং ৪৪ জন উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন।

এদিকে নতুন ৪৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২২৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩০ জনে। নতুন ২২৭ জনসহ করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৩ হাজার ৯০২ জন।

জেলা প্রশাসকের কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় জেলায় নমুনা পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ৪৯ দশমিক ০২ শতাংশ। নতুন করে শনাক্ত হওয়া ২২৭ জনের মধ্যে কুষ্টিয়া সদরের ১৫৭ জন, দৌলতপুরের তিনজন, কুমারখালীর ৩০ জন, ভেড়ামারার ১০ জন, মিরপুরের ১৯ জন ও খোকসার ৮ জন রয়েছেন।

এখন পর্যন্ত জেলায় ৮৪ হাজার ৬৯৯ জনের নমুনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার প্রতিবেদন পাওয়া গেছে ৭৯ হাজার ৮৩৪ জনের। বর্তমানে কুষ্টিয়ায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৩ হাজার ৫৪২ জন। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২০৮ জন ও হোম আইসোলেশনে আছেন ৩ হাজার ৩৩৪ জন।

 

খুলনা গেজেট/ টি আই/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!