খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

কালীগঞ্জে হত্যা ও পুলিশের উপর হামলা মামলার স্বাক্ষীকে কুপিয়ে জখম

কালীগঞ্জ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জে শিশু আলামিন হত্যাকান্ড ও পুলিশের উপর হামলা মামলার স্বাক্ষী হওয়ায় তরিকুল ইসলাম পলাশ (৩৫) নামে এক যুবককে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার সকাল ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আহত তরিকুল ইসলাম পলাশ কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন বিশ্বাসের ছেলে। বর্তমানে তিনি কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। তার মাথায় ৭টি সেলাই দেওয়া হয়েছে।

আহত তরিকুল ইসলাম পলাশ বলেন, আড়পাড়া এলাকার শিশু আলামিন হত্যা ও পুলিশের উপর হামলা মামলার স্বাক্ষী তিনি। আর এই স্বাক্ষী হওয়ায় মঙ্গলবার সকালে শওকত আলী বিশ্বাস, তার ছেলে অপু বিশ^াস ও ভাই লিটন বিশ্বাস অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা সবাই পুলিশের উপর হামলা মামলার আসামি। এছাড়াও স্বাক্ষী হওয়ার কারণে বিভিন্ন সময় হুমকি দিয়ে আসতো আসামিরা।

আহত তরিকুল ইসলামের ভাই মোশাররফ হোসেন জানান, এর আগে তার মা ও বোনকে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় তিনি মামলা করবেন বলেও জানান।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিব।

উল্লেখ্য, ২০২০ সালের ৩০ নভেম্বর আড়পাড়া এলাকায় বাড়ির পাশে ওয়াজ শুনতে গিয়ে নিখোঁজ হয় মাদ্রাসাছাত্র শিশু আলামিন। এরপর একই বছরের ৪ ডিসেম্বর আড়পাড়া এলাকার একটি ৪ তলা ভবনের পিছন থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিশু আলামিনের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। সে সময় মামলাটি তদন্ত করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন। হত্যাকান্ডের তদন্তে গিয়ে হামলার স্বীকার হন পুলিশ সদস্যরা। এ ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন ঝিনাইদহ পিবিআইয়ের এসআই সোহেল রানা।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!