খুলনা, বাংলাদেশ | ৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ এপ্রিল, ২০২৪

Breaking News

  জাতিসংঘে ফিলিস্তিনের সদস্যপদ আটকে দিল যুক্তরাষ্ট্র

কালীগঞ্জে ক্ষুধাজয়ী ১৫ নারীকে প্রাইজ প্রদান

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ও রায়গ্রাম ইউনিয়নের ১৫ জন ক্ষুধা জয়ী নারীকে হাঙ্গার ফ্রি প্রাইজ দিলো জাপান ভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড। বুধবার বেলা ১১টায় সংস্থার বলিদাপাড়াস্থ প্রশিক্ষণ ও বিকাশ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে নগদ অর্থ, ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা। নিয়ামতপুর ইউনিয়নের চেয়ারম্যান রাজু আহমেদ রনি সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আসলাম আলী ভুইয়া, কালীগঞ্জ ফায়ার স্টেশন কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, জনতা ব্যাংকের ম্যানেজার জাহাঙ্গীর হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাংবাদিক তারেক মাহমুদ।

এছাড়াও বক্তব্য রাখেন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের কান্ট্রি ডিরেক্টর আতাউর রহমান মিটন, প্রোগ্রাম অফিসার এস এম শাহীন হোসেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ভারপ্রাপ্ত এরিয়া কো অডিনেটর শাহজাহান আলী বিপাশ।

অনুষ্ঠানে কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন ও রায় গ্রাম ইউনিয়নের রেনুকা আক্তার, মারুফা বেগম, মুন্নি বেগম, জোসনা বেগম, তহমিনা বেগম, মঞ্জুরা রানী, স্বপ্না খাতুন, ফারহানা বেগম, অসীমা দেবনাথ, ফাতেমা বেগম, রেকসোনা বেগম, রুপভান, আসমা বেগম, রিজিয়া বেগম ও রুনা বেগমকে এই হাঙ্গার ফ্রি প্রাইজ প্রদান করা হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!