খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

কালিয়ায় ১২ ইউপিতে ৪৫ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র জমা

কালিয়া প্রতিনিধি

তৃতীয় ধাপের নির্বাচনে নড়াইলের কালিয়ার ১২টি ইউনিয়নে ১২ জন আওয়ামী লীগ মনোনীত, আওয়ামী লীগের বিদ্রোহী ২৬জন, ইসলামী আন্দোলন বাংলাদেশের ৭ জনসহ মোট ৪৫ জন চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত মহিলা আসনে ১১৯ ও সাধারণ সদস্য পদে ২৯৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেন।

কালিয়া উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন মঙ্গলবার যে সকল সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মনোনয়পত্র জমা দিয়েছেন তারা হলেন, কলাবাড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের তালুকদার রাযিউল হাসান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো.মাহামুদুল হাসান কায়েস ও মো.সোহেল তালুকদার এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের মো.লিপু মুন্সি।

বাঐসোনা ইউনিয়নে আওয়ামী লীগের শাহ মো.ফোরকান মোল্যা ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী এস এম চুন্নু।

পহরডাঙ্গা ইউনিয়নে, আওয়ামী লীগের নির্মল কুমার বিশ্বাস ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো.মাহামুদ মল্লিক।

জয়নগর ইউনিয়নে আওয়ামী লীগের মুন্সি আনোয়ার হোসেন, আওয়ামী লীগের বিদ্রোহী  প্রার্থী বাহারুল চৌধুরী, কাজী আইউব আলী ও গাজী মনিরুজ্জামান।

খাশিয়াল ইউনিয়নে আওয়ামী লীগের মোসা.হালিমা বেগম, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফরিদ আহম্মেদ শিকদার,কমিউনিষ্ট পার্টির বিএম বরকত উল্লাহ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের সজীব শেখ।

মাউলী ইউনিয়নে আওয়ামী লীগের রোজী হক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো.ফিরোজ খান, আবুল কাশেম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান এসকে সাজ্জাদ হোসেন ও ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. একলাছ উদ্দিন।

সালামাবাদে আওয়ামী লীগের মো.শামীম আহম্মেদ, আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন, মোল্যা মাহাবুর রহমান ও ইসলামী আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।

ইলিয়াছাবাদে আওয়ামী লীগের মো.ফিরোজ মল্লিক, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মল্লিক মনিরুল ইসলাম ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের এস এম মাহাবুবুর রহমান।

হামিদপুর ইউনিয়নে আওয়ামী লীগের পলি বেগম,আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গোলাম মহম্মাদ,উজ্জ্বল মোল্যা ও ইসলামী আন্দেলন বাংলাদেশের মাওলানা মিকাইল হোসেন।

চাচুড়ী ইউনিয়নে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হায়দার আলী, তৌরুত মোল্যা, মেলজার হোসেন, ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশের আলী হুসাইন।

পুরুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগের এস এম হারুনার রশীদ, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আমিরুল ইসলাম, আবুবকর ছিদ্দিক মোল্যা।

বাবরা হাচলা ইউনিয়নে আওয়ামী লীগের তারা মিয়া সরদার, আওয়ামী লীগের বিদ্রোহী মোজ্জামেল হোসেন ও আতাউর রহমান চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!