খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  ঝালকাঠির গাবখান সেতুর টোল প্লাজায় সিমেন্টবাহী একটি ট্রাক প্রাইভেট কারসহ কয়েকটি গাড়িকে চাপা দেওয়ার ঘটনায় নিহত ১৪
  নরসিংদীতে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে যুবক নিহত, আহত ৭
  নওগাঁয় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত, শিশুসহ আহত ২
  গাজীপুরের কাপাসিয়ায় বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজিচালক নিহত

কালিগঞ্জে যুবককে পিটিয়ে হত্যায় আদালতে স্ত্রীর স্বীকারোক্তি, পুলিশ কন্সটেবল গ্রেপ্তার

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কালিগঞ্জে আবির হোসেন বাবু (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় নিহতের স্ত্রী গ্রেপ্তারকৃত ছাবিনা ইয়াসমিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বুধবার (৪ অক্টোবর) বিকালে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার এর আদালতে (কালিগঞ্জ-২) তিনি এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এদিকে এই হত্যাকান্ডের সাথে জড়িত পুলিশ কন্সটেবল মোঃ আরিফ হোসেন (২৫)কে গ্রপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে মাগুরা জেলার শালিখা থানা এলাকা থেকে সাতক্ষীরার কালিগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। আরিফ হোসেন শালিখা থানার একটি ক্যাম্পে পুলিশ কন্সটেবল পদে কর্মরত ছিলেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা কালিগঞ্জ থানার উপ পরিদর্শক মোঃ জিয়ারত হোসেন জানান, কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামের একটি গাছ থেকে আবির হোসেন বাবু’র ঝুলন্ত মরদেহ উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী ছাবিনা ইয়াসমিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। রাতে নিহত বাবু মোল্যার মা হোসনেয়ারা বেগম বাদী হয়ে পুত্রবধূ ছাবিনা ইয়াসমিন, তার ভাই পুলিশ কন্সটেবল মোঃ আরিফ হোসেনসহ ৯ জনের নাম উলে­খপূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন (মামলা নং ৪)। ওই মামলায় ছাবিনা ইয়াসমিনকে গ্রেপ্তার করা হয়। রাতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে ছাবিনা। বুধবার বিকালে তিনি স্বামী হত্যার দায় স্বীকার করে সাতক্ষীরা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার এর আদালতে (কালিগঞ্জ-২) স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এদিকে এই হত্যা মামলার এজাহার নামীয় ২নং আসামী নিহতের শ্যালক পুলিশ কন্সটেবল মোঃ আরিফ হোসেনকে বুধবার দুপুরে মাগুরা জেলার শালিখা থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আরিফ হোসেন মাগুরা জেলার শালিখা থানার একটি ক্যাম্পে পুলিশ কন্সটেবল পদে কর্মরত ছিলেন। হত্যাকান্ডের পর পরই মঙ্গলবার ভোরে তিনি কালিগঞ্জ থেকে পালিয়ে তার কর্মস্থল মাগুরা জেলার শালিখা থানা এলাকায় চলে যান। গোপন সংবাদের ভিত্তিতে কালিঘঞ্জ থানা পুলিশের একটি দল শালিখা থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। তাকে কালিগঞ্জ থানায় নিয়ে আসা হচ্ছে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

প্রসঙ্গতঃ মঙ্গলাবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নীলকন্ঠপুর গ্রামের একটি গাছ থেকে আবির হোসেন বাবু (২৮) নামে এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত আবির হোসেন বাবু নীলকন্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। বাবুকে তার শশুর বাড়ির লোকজন হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে বলে অভিযোগ করে তার পরিবারের সদস্যরা। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ছাবিনা ইয়াসমিনকে পুলিশ হেফাজতে নেয়া হয়। রাতে পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বামীকে হত্যার কথা স্বীকার করে। পরে নিহতের মা হোসনেয়ারা বেগম বাদী হয়ে পুত্রবধূ ছাবিনা ইয়াসমিন, তার ভাই পুলিশ কন্সটেবল মোঃ আরিফ হোসেনসহ ৯ জনের নাম উলে­খপূর্বক অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে কালিগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হুসেন জানান, নিহতের স্ত্রী ছাবিনা ইয়াসমিন স্বামী হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ছাবিনা ইয়াসমিনের ভাই পুলিশ কন্সটেবল মোঃ আরিফ হোসেনকেও গ্রপ্তার করা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!