খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কালিগঞ্জে নোটিশ অবমাননা করে পাকা ঘর নির্মাণ : দু’ব্যক্তির জরিমানা

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় তিন বার নোটিশ করার পরও তা উপেক্ষা করে সরকারি জমিতে জোরপূর্বক পাকা ভবন নির্মাণের অভিযোগে দু’জনের প্রত্যেককে এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রবিবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বাঁশতলা বাজার থেকে ভ্রাম্যমান আদালত তাদেরকে আটক করার পর এই জরিমানা করেন।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামের মৃত বদরউদ্দিন সরদারের ছেলে ও বাঁশতলা বাজার কমিটির সাধারণ সম্পাদক আব্দুল জলিল সরদার এবং মুকুন্দপুর গ্রামের আব্দুল গফুরের ছেলে ও ফতেপুর মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক সাইফুর রহমান টগর।

নীলকণ্ঠপুর ইউপি সদস্য খলিলুর রহমান জানান, বাঁশতলা বাজারের পেরিফেরি সম্পত্তিতে আব্দুল জলিল সরদার ও সাইফুর রহমান টগর নতুন করে দু’টি পাকা দোকান ঘর নির্মাণ করছিলেন। খবর পেয়ে কাজ বন্ধ রাখার জন্য ভদ্রখালি ইউনিয়ন ভূমি অফিসের তহশীলদার নুরুল হক তিন বার নোটিশ করেন। এরপরও নোটিশ অবমাননা করে রবিবার সকালে নির্মাণ কাজ শুরু করলে উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত টগর ও জলিলকে আটক করে। এ সময় জব্দ করা হয় নির্মাণ সামগ্রী। দুপুর দু’টোর দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে যেয়ে তাদের প্রত্যেককে এক হাজার টাকা জরিমানা করে পরে মুক্তি দেওয়া হয়।

কালিগঞ্জ উপজেলা নির্বার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বলেন , বাঁশতলা বাজার থেকে ধরে নিয়ে আসার পর তার কার্যালয়ে নিয়ে এসে এক হাজার টাকা করে জরিমানা করা হয় টগর ও জলিলকে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!