খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

কালিগঞ্জে দুই সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজি মামলার প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীনের বিরুদ্ধে সরকারি প্রকল্পে অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশকে কেন্দ্র করে সাংবাদিক আফজাল হোসেন ও আব্দুল মাজিদ এর বিরুদ্ধে চাঁদাবাজির মিথ্যে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সাংবাদিকরা।

কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন এর সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন, দৈনিক আজকের সাতক্ষীরার বিশেষ প্রতিনিধি জিএম মামুন, দৈনিক আলোকিত বাংলাদেশ এর উপজেলা প্রতিনিধি শেখ আব্দুল হামিদ, দৈনিক সাতনদী’র সিনিয়র রিপোর্টার হাফিজুর রহমান, দৈনিক সাতঘরিয়া’র কালিগঞ্জ ব্যুরো প্রধান ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান, শ্যামনগর রিপোর্টার্স ক্লাবের কর্মকর্তা মারুফ বিল্যাহ রুবেল, শ্যামনগরের সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিলাল হোসেন, দেবহাটা রিপোর্টার্স ক্লাবের সদস্য জিএম আব্বাসউদ্দীন, দৈনিক কালের চিত্র’র কালিগঞ্জ ব্যুরো প্রধান ইউপি সদস্য এসএম গোলাম ফারুক, কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ফিফা রেফারী শেখ ইকবাল আলম বাবলু প্রমুখ।

দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা পত্রিকার নিজস্ব প্রতিনিধি শেখ শাওন আহম্মেদ সোহাগের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে আরো বক্তারা বলেন, কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীনের বিরুদ্ধে রাস্তা নির্মাণ প্রকল্পের অনিয়ম দুর্নীতির সংবাদ প্রকাশ করায় তার গাত্রদাহ শুরু হয়। যে কারণে তিনি তার নিজস্ব লোক হিসেবে পরিচিত ফার্নিচার ব্যবসায়ী শংকরপুর গ্রামের সিরাজুল ইসলামকে বাদী করে দৈনিক পত্রদূত’র কৃষ্ণনগর ইউনিয়ন প্রতিনিধি ও দৈনিক স্পন্দন পত্রিকার উপজেলা প্রতিনিধি সহকারী শিক্ষক আফজাল হোসেন এবং দৈনিক দৃষ্টিপাত পত্রিকার কৃষ্ণনগর ইউনিয়ন প্রতিনিধি সহকারী শিক্ষক আব্দুল মাজিদ এর নামে চাঁদাবাজি ও হামলার মিথ্যে অভিযোগ করান। গত ৫ জুন রাতে ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভীন নিজে থানায় উপস্থিত থেকে ওই সাজানো মামলা রেকর্ড করিয়েছেন। তদন্ত ছাড়াই থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান মামলাটি রেকর্ড করেছেন যা মোটেই কাম্য নয়। প্রায় দু’বছর পূর্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান কালিগঞ্জ থানায় যোগদান করেন। তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে অনিয়ম দুর্নীতির অভিযোগ ওঠে।

বক্তারা বলেন, সাংবাদিকরা সমাজের অনিয়ম অসঙ্গতি তুলে ধরে প্রশাসন ও রাষ্ট্রকে সহায়তা করছে। কিন্তু সেই সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যে মামলা নিয়ে দুর্নীতিবাজদের উৎসাহিত করা হলো। অবিলম্বে দুই সাংবাদিকের নামে করা হয়রানিমূলক মিথ্যে মামলা প্রত্যাহার এবং কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যানসহ যারা এই ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপার ও উর্দ্ধতন কর্মকর্তাদের জরুরী হস্তক্ষেপ কামনা করেন বক্তারা।

 

 

খুলনা গেজেট/ আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!