খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙ্গামাটির সাজেকের উদয়পুর সড়কে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত
  চাঁদপুরের হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে মা ও শিশুর মৃত্যু
  নাটোরের সিংড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদককে দল থেকে অব্যাহতি

কালিগঞ্জে চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে ব্যবসায়ীর ১ মাসের সাজা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশের অপরাধে কালিগঞ্জে রাইসুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীকে ১ মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২৯ মে) বেলা ১১টার দিকে উত্তর কালীগঞ্জের কাকশিয়ালীতে অবস্থিত চিংড়ি ব্যবসায়ী রাইসুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দ করা পুশকৃত চিংড়ি জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্টা করা হয়।

সাজাপ্রাপ্ত ব্যবসায়ী রাইসুল ইসলাম সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা সদরের বাজারগ্রামের শেখ খোকনের ছেলে।

জানা গেছে, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে উত্তর কালিগঞ্জের কাঁকশিয়ালীতে অবস্থিত চিংড়ি ব্যবসায়ী রাইসুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি অপদ্রব্য পুশকৃত ৩০ কেজি বাগদা এবং পুশের জন্য রাখা আরও ৬০ কেজি বাগদা চিংড়ি জব্দ করেন। পরে কালিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজাহারুল ইসলাম বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশের বিষয়টি নিশ্চিত হয়ে ব্যবসায়ী রাইসুল ইসলামকে একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজাহারুল ইসলাম জানান, অভিযানে জব্দকৃত ৯০ কেজি বাগদা চিংড়ির মধ্যে পুশকৃত ৩০ কেজি চিংড়ি জনসম্মুখে আগুনে পুড়িয়ে বিনষ্ট এবং ৬০ কেজি চিংড়ি এতিমখানায় প্রদান করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!