খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কালিগঞ্জে আ.লীগ কার্যালয় দখল করে ইউপি চেয়ারম্যানের কার্যালয়ের সাইনবোর্ড স্থাপন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয় দখল করে ইউপি চেয়ারম্যান কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়েছে চেয়ারম্যান সাফিয়া পারভীনের লোকজন মঙ্গলবার (৮ নভেম্বর) সন্ধ্যার পরে গলঘেসিয়া নদীর খেয়াঘাটে অবস্থিত ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান মন্টু ও সাধারণ সম্পাদক নুর আহম্মেদ সুরুজ বলেন, মঙ্গলবার সন্ধ্যার পরে ২৫ থেকে ৩০ টি মোটর সাইকেলে চেয়ারম্যান সাফিয়া পারভীনের লোকজন এসে আওয়ামী লীগ কার্যালয়ের সাইনবোর্ড ভেঙে ফেলে। এ সময় তারা অফিসের ভিতরে জাতির জনক বংগবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরসহ আফিসে রক্ষিত চেয়ার, টেবিল ব্যানার, ফেস্টুন ভাংচুর করে কার্যালয়ের সামনে চেয়ারম্যানের কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে দিয়ে চলে যায়।

তারা আরো বলেন, বুধবার(৯নভেম্বর) সকাল নয়টার দিকে গিয়ে দেখা গেছে অফিস ঘরটির সামনে ১নং কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয় লিখিত সাইনবোর্ড লাগানো রয়েছে। অফিসের ভিতরে চেয়ার, আওয়ামী লীগের বিভিন্ন ব্যানার, ফেস্টুন ইত্যাদি ভাংচুর ও ছেড়া অবস্থায় বিক্ষিপ্ত ভাবে পড়ে আছে।

স্থানীয় বাসিন্দা আওয়ামীলীগ কর্মী ফজর আলী গাজী জানান, দীর্ঘদিন এই ঘরটি আওয়ামী লীগের ওয়ার্ড কার্যালয় হিসেবে ব্যবহার করা হয়ে আসছে। কিন্তু মাস দুয়েক আগে চেয়ারম্যান সাফিয়া পারভীন এখানে চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে দেয়। পরবর্তীতে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ মঙ্গলবার বিকেলে চেয়ারম্যান এর সাইনবোর্ডটি খুলে পাশে রেখে দেয়। সন্ধ্যার পর চেয়ারম্যান এর লোকজন এসে আওয়ামী লীগের সাইনবোর্ড ভেঙে ফেলে অফিসের ভিতরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি এবং আসবাবপত্র ভাংচুর করে ইউপি চেয়ারম্যানের কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে চলে যায়।

এ বিষয়ে ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার নুরুল হক গাজী জানান, ২০১৬ সালে তিনি সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে গলঘেসিয়া নদীর ধারে দো’চালা ঘরটি নির্মাণ করেন যার উত্তর পাশে মোটর সাইকেল গ্যারেজ হিসেবে ব্যবহার করা হত এবং দক্ষিণ পাশে তার ব্যক্তিগত কার্যালয় হিসেবে ব্যবহার করা হতো।

বিগত ২ মাস আগে ঘরটি মোটর সাইকেল চালকরা মেরামত করতে গেলে চেয়ারম্যান সাফিয়া পারভীন গ্রাম পুলিশ পাঠিয়ে মেরামত কাজে বাধা প্রদান করেন। পরবর্তীতে অফিস ঘরটির সামনে সাইনবোর্ড লাগিয়ে দেন ইউপি চেয়ারম্যান। স্থানীয় আওয়ামী লীগও ১ নং ওয়ার্ড কার্যালয়ের সাইনবোর্ড লাগিয়ে দেয়।

এ ব্যাপারে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভিন বলেন, অফিসটি দীর্ঘদিন চেয়ারম্যান এর অস্থায়ী কার্যালয় হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। গত মঙ্গলবার কৃষ্ণনগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর আহম্মেদ সুরুজের নেতৃত্বে তাদের লোকজন কার্যালয়ের সাইনবোর্ড ভেঙ্গে ফেলায় রাতে আমি আমাদের কার্যালয়টি পুনরুদ্ধার করেছি।

এ বিষয়ে কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, ইউনিয়ন আওয়ামী লীগ ও ইউনিয়ন চেয়ারম্যান উভয়ই অভিযোগ করেছেন। বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!