খুলনা, বাংলাদেশ | ৫ চৈত্র, ১৪৩০ | ১৯ মার্চ, ২০২৪

Breaking News

  পি কে হালদারের ১৩ সহযোগীর সাজা বাড়াতে হাইকোর্টে দুদকের আবেদন

কাফরুলের চার ছাত্রী বেড়াতে এসেছিল খুলনায় !

গেজেট ডেস্ক

রাজধানীর কাফরুল থেকে নিখোঁজ হওয়া অষ্টম শ্রেণীর চার ছাত্রী খুলনায় বেড়াতে এসেছিল। পরিবারের কাউকে কিছু না বলে যাওয়ায় তাদের নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন স্বজনরা। থানায় চার পরিবারের পক্ষ থেকে আলাদা সাধারণ ডায়েরিও (জিডি) করা হয়। পুলিশ বিভিন্ন স্থানে তাদের খুঁজে বের করার চেষ্টা চালায়। এর মধ্যে  বৃহস্পতিবার (৩০ মার্চ) রাতে তারা বাসায় ফিরে আসে।

কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) কামরুল ইসলাম  বলেন, ‘প্রথমে ধারণা করা হয়েছিল তারা সিলেটের দিকে গেছে। সেই অনুযায়ী তাদের অবস্থান জানার চেষ্টা চলছিল। পরে রাত ১১টার দিকে তারা বাসায় ফেরার পর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়। তখন জানা যায়, তারা গিয়েছিল খুলনায়। সঙ্গে থাকা টাকা শেষ হওয়ায় তারা নিজেরাই ফিরে আসে। এখন পর্যন্ত এ ঘটনায় অন্য কোনো সংশ্লিষ্টতা পাওয়া যায়নি। পরে তাদের স্বজনের জিম্মায় হস্তান্তর করা হয়।’

এর আগে মঙ্গলবার (২৮মার্চ) সকালে শিক্ষা প্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে কাফরুলের বাইশটেকি এলাকার বাসা থেকে বের হয় চার ছাত্রী। তাদের মধ্যে তিনজন একটি মাদ্রাসা এবং অপরজন একটি স্কুলে পড়ে। তারা পরস্পরের বন্ধু। পরিকল্পনা করেই তারা বাসা ছাড়ে। সিসিটিভি ফুটেজে তাদের একসঙ্গে যেতে দেখা যায়। তাদের সঙ্গে কোনো মোবাইল ফোন ছিল না। সম্ভাব্য জায়গাগুলো খুঁজে কোথাও তাদের সন্ধান না পাওয়ায় শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হন স্বজনেরা।

জিডিতে এক অভিভাবক উল্লেখ করেন, তাঁর মেয়ে মঙ্গলবার সকালে মাদ্রাসায় যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। দুপুরের পর তিনি জানতে পারেন, সে মাদ্রাসায় যায়নি। অনেক খুঁজেও তার সন্ধান মেলেনি। পরে জানতে পারেন মেয়ের তিন বান্ধবীও একইভাবে বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!