খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

কাউন্সিলর কাউটের ভ্রাত্রীবধুর ইন্তেকাল, আ’লীগের শোক

নিজস্ব প্রতি‌বেদক

খুলনা মহানগরীর ১০নং ওয়ার্ড কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউটের ভ্রাত্রীবধু এবং খালিশপুর থানা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক কাজী হাসানাত হোসেন কমেট-এর সহধর্মিনী জাহানারা খাতুন জ্যোতি (৪৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। লিভার জনিত রোগে আক্রান্ত হয়ে গত শুক্রবার দিবাগত রাত ১টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী এক ছেলে এক মেয়ে আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নামাজে জানাযা খালিশপুরের নয়াবাটি হাজী শরিয়াতুল্লাহ স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমাকে গোয়ালখালি কবরস্থানে দাফন করা হয়।

এদিকে তার মৃত্যুর সংবাদ পেয়ে খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা শোকাহত পরিবারের পাশে যান। তিনি সেখানে কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের ধৈর্য্য ধারনের জন্য সান্ত্বনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন মহানগর জাসদ সভাপতি রফিকুর হক খোকন, খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বন্দ, ডা. মো. শামীম, মাষ্টার জাহিদুর রহমান, কাজী মারুফত হোসেন সাঈদ, মারুফ চৌধুরী রিমন, আওলাদুল আলীম, আলহাজ্ব এস এম জাহাঙ্গীর আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পরে নেতৃবৃন্দ জানাযায় অংশ গ্রহণ করেন।

অপরদিকে জ্যোতির মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী, মহানগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মো. আশরাফুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, খালিশপুর থানা আওয়ামী লীগ সভাপতি একেএম সানাউল্লাহ নান্নু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, ওয়ার্ড কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, ওয়ার্ড সাধারণ সম্পাদক মো. ইমরুল হোসেন।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!