খুলনা, বাংলাদেশ | ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ত্রিশালে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত
  সাবেক সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজির হোসেন মারা গেছেন
  নওগাঁয় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত
  যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

কলারোয়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামী গ্রেপ্তার

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী আবু সাঈদ (৩২) কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামে।

থানার এসআই আবু সাঈদ জানান সোমবার (২২ নভেম্বর) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে মুরারীকাটি গ্রামের মধ্যে থেকে আটক করা হয়। সে গৃহবধূ হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

উল্লেখ্য, মামলার বাদী হেলাতলা ইউনিয়নের শুভংকারকাটি গ্রামের খন্দকার ইসরাইল হোসেনের স্ত্রী সেলিনা খাতুন ওরফে সেলি (৩৮) জানায়, তার কন্যা লাবণী খাতুন (১৯) কে প্রেমের সম্পর্ক করে দেড় বছর পূর্বে বিবাহ করে। বিবাহের পর থেকে তার মেয়েকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলো। প্রায় সময় মারপিট করে নিলাফোলা জখম করে। বাড়ী থেকে তাড়িয়ে দেওয়ার জন্য বেশ কিছুদিন ধরে নির্যাতন করে আসছে। গত ২১ নভেম্বর রাত ৮টার দিকে তার মেয়ে ফোন করে সাংসরিক বিভিন্ন বিষয় নিয়ে রাত ৯টা পর্যন্ত কথা বলে। ২২ নভেম্বর রাত ২টার দিকে তার জামাই আবু সাঈদ ফোন করে বলে আপনার মেয়ে আত্মহত্যা করেছে লাশ নিয়ে যান। প্রথমে তিনি বিশ্বাস করেননি। কিছুক্ষণ পর ফোন করে জানায় তোমার মেয়ে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে, আমরা হাসপাতালে নিয়ে যাচ্ছি। তখন তিনি তার স্বামীকে সাথে নিয়ে কলারোয়া সরকারি হাসপাতালে গিয়ে দেখেন জরুরি বিভাগের বেডের উপর তার মেয়ে মৃত অবস্থায় পড়ে রয়েছে। হাসপাতালের ডাক্তাররা জানায় হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

তিনি আরো বলেন, আমার মেয়েকে তারা পিটিয়ে হত্যার পরে ঘরের আড়ার সাথে ওড়না বেধে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে। এ ঘটনায় নিহত মেয়ের মা সেলিনা খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় একটি মামলা নং-৩৬(১১)২১ দায়ের করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!