খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সাধারণ সম্পাদক ডিপজল
পৌরসভা নির্বাচন

কলারোয়ায় মেয়র প্রার্থী থেকে সরে দাঁড়ালেন আকতারুল ইসলাম

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনের মেয়র প্রার্থী ও টানা দুই বারের নির্বাচিত মেয়র বিএনপি নেতা গাজী আকতারুল ইসলাম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন। সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে কলারোয়া পৌর শহরের নিজ বাসবভনে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে আকতারুল ইসলাম বলেন, ইতিপূর্বে আমি জনগণের ভোটে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছি। এবারও আমি দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু আমাকে মনোননয়ন দেওয়া হয়নি। ইতিমধ্যে প্রতীক বরাদ্দ হলেও মামলায় ব্যস্ততার কারণে আমি যথাসময় মনোনয়ন প্রত্যাহার করতে পারিনি। তার জন্য ক্ষমা প্রার্থী। আমি বৈধ প্রার্থী হলেও এখন পর্যন্ত নিজের জন্য ভোট প্রার্থনা করিনি। যেহেতু দলের প্রতি সম্মান দেখিয়ে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন, সেহেতু আমার নামে বরাদ্দকৃত প্রতীকে (নারকেল গাছ) ভোট না দেয়ার জন্য কলারোয়া পৌরবাসীকে অনুরোধ করছি।

তিনি আরও বলেন, আমি জানি ৩০ জানুয়ারির পৌরনির্বাচন নিয়ে আপনাদের মাঝে বেশ কৌতূহল রযেছে। আমার স্ত্রী নার্গিস সুলতানা জগ প্রতীকে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছে। সে বিএনপির রাজনীতির সাথে জড়িত না। ফলে প্রশ্ন আসতে পারে। তিনি নির্বাচনে থাকবেন কি না? আমার বক্তব্য হলো প্রত্যেকের নির্বাচন করার পূর্ণ স্বাধীনতা রয়েছে। আমার স্ত্রী নির্বাচন করবে নাকি করবে না সেটি তিনিই ভালো বলতে পারবেন। তবে এটা বলতে পারি সুষ্ঠু ভোট হলে কলারোয়াবাসী তাদের যোগ্য ব্যক্তিকেই মেয়র হিসাবে নির্বাচিত করবেন।

তিনি আরও বলেন, আমি কলারোয়া উপজেলা ছাত্রদলের সভাপতি ছিলাম, বর্তমান সাতক্ষীরা জেলা বিএনপির সদস্য। দলের প্রতি আমি সবসময় অনুগত। আমার শরীরের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ বিএনপির কথা বলে। জীবনের শেষমুহূর্ত পর্যন্ত বিএনপিই করে যাবো।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!