খুলনা, বাংলাদেশ | ৭ বৈশাখ, ১৪৩১ | ২০ এপ্রিল, ২০২৪

Breaking News

  যশোরে দেশের সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি, খুলনায় ৪১.২ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে
  চুয়াডাঙ্গা ও পাবনায় হিট স্ট্রোকে ২ জনের মৃত্যু
  দাবদহের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ৫ দিন, খুলবে ২৮ এপ্রিল

কলারোয়ায় ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় মাদক বিরোধী অভিযানে ২৮৩ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ই ফেব্রুয়ারী) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চিতলা বটতলা এলাকা থেকে এ ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। এ সময় মাদক বহণ কাজে ব্যবহৃত একটি নসিমন জব্দ করে পুলিশ।

আটক মাদক ব্যবসায়ীরা হলো, যশোর জেলার বেনাপোল পোর্ট থানার মহিষডাঙ্গা গ্রামের রফিকুল ইসলাম ছোটর ছেলে সাইদুর রহমান সাইদ (২১), একই গ্রামের আব্দুল হামিদের ছেলে মাহবুর রহমান (২৪) ও উত্তর বারোপোতা গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে নুর মোহাম্মদ (৪০)।

পুলিশ জানায়, নসিমনে করে ফেন্সিডিলের একটি বড় চালান নিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ি যশোরের দিকে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া থানার এসআই আবুল হাসান ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে পুলিশ সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার চিতলা বটতলা এলাকায় অভিযান চালায়। এসময় সেখান থেকে একটি নসিমন সহ পুলিশ তিনজনকে আটক করে। পরে নসিমন তল্লাশী করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে জব্দকৃত আলামতসহ ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আদালতের মাধ্যমে মাদক মামলার আসামিদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!