খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠকে দুদেশের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতার বিষয়ে পাঁচটি চুক্তি এবং পাঁচটি সমঝোতা স্মারক সই

কলারোয়ায় জনতার মুখোমুখি হলেন ৫ মেয়র প্রার্থী

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় ভোটের আগে জনগণের মুখোমুখি হলেন কলারোয়া পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারি পাঁচ মেয়র প্রার্থী। সোমবার (১৮ জানুয়ারি) স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে সৎ, যোগ্য ও জনকল্যাণে নিবেদিত জনপ্রতিনিধি নির্বাচিত করার লক্ষ্যে সুশাসনের জন্য নাগরিক-সুজন আয়োজিত সংলাপে জনগণের মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের জবাব ও নিজ নিজ উন্নয়ন কর্মপরিকল্পনা তুলে ধরেন প্রার্থীরা।

কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের মুক্তমঞ্চে অনুষ্ঠিত সংলাপে সুজনের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার শেখ শাহাজান আলী শাহিনের সঞ্চালনায় ও সুজনের উপজেলা সভাপতি প্রফেসর আবু নসরের সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু।

সংলাপে জনতার মুখোমুখি হন আওয়ামী লীগের মেয়র প্রার্থী মনিরুজ্জামান বুলবুল, বিএনপির মেয়র প্রার্থী শেখ শরিফুজ্জামান তুহিন, স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, গাজী আক্তারুল ইসলাম ও নার্গিস সুলতানা।
এ সময় মেয়র প্রার্থীরা একটি অঙ্গীকারনামায় স্বাক্ষর করেন এবং এলাকার উন্নয়নে জনগণের চাওয়া-পাওয়া ও প্রত্যাশা নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দিয়ে নিজ নিজ উন্নয়ন কর্মপরিকল্পনা তুলে ধরেন। পরে উপস্থিত সাধারণ জনগণও তাদের ভোটাধিকার সঠিকভাবে প্রয়োগের শপথবাক্য পাঠ করেন।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি কলারোয়া পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসাবে গাজী আক্তারুল ইসলাম ও নার্গিস সুলতানা স্বামী-স্ত্রী দু’জনেই প্রতিদ্বন্দ্বিতা  করছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!