খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

কলারোয়ায় কৃষককে কুপিয়ে হত্যার চেষ্টা, ৮ জনের নামে মামলা

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরা কলারোয়ায় জমি জমা সংক্রান্তের জের ধরে এক কৃষককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৭ টার দিকে উপজেলার হেলতলা ইউনিয়ন জাফরপুর গ্রামে একটি মাঠের মধ্যে কুপিয়ে জখম করে তারা। আহত কৃষক হলেন, ওই গ্রামের আব্দুল আজিজ মুফতির ছেলে আব্দুল জব্বার মুফতি। এ ঘটনায় তিনি ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানা গেছে-উপজেলার হেলাতলা ইউনিয়নের জাফরপুর গ্রামের মৃত আকবার আলী সরদারের
ছেলে গফ্ফার সরদারের সাথে পূর্ব থেকে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই সূত্র ধরে সন্ত্রাসী গফ্ফার সরদার পূর্ব পরিকল্পিত ভাবে পিন্টু, হযরত আলী, রুহুল আমিন, আব্বাস মোড়ল, আবু তাহের সরদার, ইয়াকুব আলী, মুরশীদ
আলীকে ভাড়া করে নিয়ে ওই স্থানে ওৎ পেতে থাকে। এসময় কৃষক আব্দুল জব্বার মুফতি রাত ৭টার দিকে কলারোয়া বাজার থেকে বাড়ী ফেরার পথে ওই স্থানে পৌছানো মাত্র তার গতিরোধ করে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় দুর্বৃত্তরা তার পকেটে থেকে ১হাজার ৭শ ৫০টাকা ছিনিয়ে নেয়। তাদের হাত থেকে রক্ষা পেতে কৃষক আব্দুল জব্বার মুফতি চিৎকার করতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। রাতে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় বৃহস্পতিবার রাতে ভিকটিমের ভাই আলী বাদী হয়ে কলারোয়া থানায় ৮জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন, যার নং-১৭।

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধা বলেন-আহত কৃষক এর ভাই থানায় মামলা করেছেন। থানার এস আই রঞ্জন কুমার তদন্ত করছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!