খুলনা, বাংলাদেশ | ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

Breaking News

  দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে খাদে পড়ে বাসে আগুন, নিহত ৪৫
  গাজীপুরের কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২

কলারোয়ায় ইউপি সদস্য প্রার্থী ও কৃষকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় দুই ইউপি সদস্য ও ১০ কৃষকের বিরুদ্ধে বিজিবি’র দায়ের করা মানব পাচার মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বুধবার (৯ জুন) বেলা ১১টার দিকে কেঁড়াগাছি বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়। স্থানীয় শতাধিক নারী ও পুরুষ ওই মানববন্ধনে অংশ গ্রহন করে।

মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২১ জুন অনুষ্ঠিতব্য কলারোয়া উপজেলার ৫ নাম্বার কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য পদ প্রার্থী মহিদুল ইসলাম ও তৌহিদুল ইসলামের পক্ষে নিরহ কৃষক জহুরুল হক, ইউনুছ মন্ডল, ইমান আলী, হাসানুর, আলম হোসেন, আনারুল ও জাহাঙ্গীর হোসেন সহ কয়েকজন ভোটের কাজ করছেন। সে জন্য প্রতিপক্ষরা বিজিবিকে দিয়ে তাদের বিরুদ্ধে হয়রানিমূলক মানব পাচার মামলা দিয়েছে। তারা অনতিবিলম্বে মামলাটি প্রত্যাহারের দাবী জানান।

একই সাথে সাতক্ষীরার তলুইগাছা সীমান্ত ফাঁড়ীর বিজিবির নায়েক আহসান হাবিবের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটেলিয়ানের কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেন।

মানববন্ধনে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন, ইমাম মাওলানা মনিরুজ্জামান, তৌহিদুজ্জামান, আবু বক্কর সিদ্দিক, আশরাফুল ইসলাম, আব্দুল আলিম , মকবুল গাজী, ফারুক হাজরা, মফি সানা, শেখ সৈয়দ আলী, সালাম, রবিন দাস, ইউসুফ গাজী, সিরাজুল ইসলাম, রেজাউল সরদার, দিদার মন্ডল, সাঈদ, আবদার, মুন্না, জয়নাল সানা, জাহানারা , ইউসুফ গাজী, সিরাজুল ইসলাম, রেজাউল সরদার, দিদার মাসুরা খাতুন, আনজুয়ারা, রহিমা, সাথি, মধু, তাজমিরা, রওশনারা, শেখ আব্দুল হাকিম প্রমুখ।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!