খুলনা, বাংলাদেশ | ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাজধানীর সদরঘাটের শ্যামবাজারঘাটে লঞ্চে লাগা আগুন নিয়ন্ত্রণে
  বান্দরবানের তিন উপজেলায় ভোট স্থগিত : ইসি সচিব
  নাটোরে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক ড্রাইভার নিহত

কলারোয়ায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৃষককে পেটানোর অভিযোগ

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় নৌকায় ভোট করায় কৃষক নজরুল ইসলাম গাজী (৫০) কে হেলাতলা ইউনিয়ন পরিষদের ডেকে নিয়ে পিটানোর অভিযোগ উঠেছে।

এঘটনায় মঙ্গলবার (২নভেম্বর) সকালে আহত কৃষক নজরুল ইসলাম গাজী বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেনসহ ২জনকে বিবাদী করে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ৯নং হেলাতলা ইউনিয়নের খলসী গ্রামের মৃত তছির গাজীর ছেলে নজরুল ইসলাম গাজী (৫০) সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের সমর্থক হিসাবে কাজ করেন। এনিয়ে স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন তার উপর ক্ষিপ্ত থাকে। এনিয়ে বিভিন্ন সময় কৃষক নজরুল ইসলাম গাজীকে বিভিন্ন ভাবে ক্ষয়ক্ষতি করার জন্য হুমকি ধামকিসহ ভয়ভীতি প্রদর্শন করে আসছে। তারই ধারাবাহিকতায় ১ নভেম্বর বেলা ১টার দিকে উপজেলার ঝাপাঘাট এলাকার আবু সাঈদ (৪০) নামে এক ব্যক্তির দিয়ে তাকে ডেকেনিয়ে হেলাতলা ইউনিয়ন পরিষদের মধ্যে নিয়ে যায়। এসময় ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তাকে দেখা মাত্রই অতর্কিতভাবে কিল ঘুষি মারতে থাকে। এসময় সে পরিষদের মেঝেতে পড়ে গেলে বিবাদী তাকে ধরে এলোপাতাড়ীভাবে পা দিয়ে লাথি মারে, জখম করে। এক পর্যায়ে কৃষক নজরুল ইসলাম গাজীর গলা চেপে ধরে শ্বাস রোধ করার চেষ্টা করে। এসময় তার ডাকচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এঘটনায় মঙ্গলবার (২নভেম্বর) সকালে আহত কৃষক নজরুল ইসলাম গাজী বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন ও আবু সাঈদ কে বিবাদী করে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন বলেন, ‘একটি জমি ও রাস্তার সীমানা পিলার তুলে ফেলে দেওয়ার ঘটনায় নজরুল ইসলাম গাজীকে ইউনিয়ন পরিষদে ডাকা হয়। কিন্তু নজরুল গাজী খারাপ ব্যবহার করায় তাকে একটা চড় মারা হয়।’

এদিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ‘এধরনের একটি অভিযোগ পেয়েছি। থানার এস আই কে,এম রেজাউল করিমকে দিয়ে বিষয়টি তদন্ত করা হচ্ছে।’

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!