খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

কলারোয়ায় আলোচিত চার খুনে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ার একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে পরিবারের লোকজন ও স্থানীয়রা। শনিবার দুপুরে নিহত শাহিনুরের বাড়ি সংলগ্ন যশোর-সাতক্ষীরা সড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে বক্তৃতা করেন হেলাতলা ইউপি সদস্য আব্দুস সাত্তার, ইউপি সদস্য সোহরাব, মহিলা ইউপি সদস্য মমতাজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, নিহত শাহিনুরের মা শাহিদা খাতুন, বোন আছিয়া খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, গভীর রাতে একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। যদি প্রকৃত আসামিরা ধরা না পড়ে, তাহলে এ ধরনের ঘটনা আরো ঘটতে পারে। তারা হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করার দাবি জানান।

প্রসঙ্গতঃ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোররাতে কোন একসময় দুর্বৃত্তারা সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিসা গ্রামের মৃত শাহাজান আলীর ছেলে হ্যাচারি মালিক শাহিনুর রহমানের ঘরে ঢুকে মোঃ শাহীনুর রহমান (৪০), তার স্ত্রী সাবিনা খাতুন (৩০), ৯ বছরের শিশু ছেলে সিয়াম হোসেন মাহী ও ৬ বছরের শিশু কন্যা তাসমিন সুলতানাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে পালিয়ে যায়। মর্মান্তিক এই হত্যাকান্ডের ঘটনায় অলৌকিক ভাবে বেঁচে যায় তাদের চার মাসের শিশু কন্যা মারিয়া খাতুন। এ ঘটনায় নিহত শাহিনুরের ভাই রায়হানকে গ্রেপ্তার করে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে সিআইডি পুলিশ।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!