খুলনা, বাংলাদেশ | ৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ এপ্রিল, ২০২৪

Breaking News

  সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, শনাক্ত ৬৯২

গেজেট ডেস্ক

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ২২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে সাত হাজার ৭৫৬ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরো ৬৯২ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট পাঁচ লাখ ২১ হাজার ৩৮২ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ৭৮৫ জন। এ নিয়ে দেশে মোট চার লাখ ৬৬ হাজার ৬৪ জন করোনা থেকে সুস্থ হলো। আজ শনিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১৮১টি ল্যাবে ১২ হাজার ৯০৮টি নমুনা পরীক্ষা করা হয়। এ ছাড়া নমুনা সংগ্রহ হয়েছে ১২ হাজার ৫২৩টি। এ পর্যন্ত দেশে মোট ৩৩ লাখ ৪৪ হাজার ৩৯৯ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় নতুন ২২ জন মৃতের মধ্যে পুরুষ ১৫ জন ও নারী সাতজন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছেন পাঁচ হাজার ৮৯৫ জন ও নারী এক হাজার ৮৬১ জন। এ ছাড়া মৃতদের মধ্যে ৪১ থেকে ৫০ বছরের দুইজন, ৫১ থেকে ৬০ বছরের তিনজন ও ষাটোর্ধ্ব ১৭ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১৭ জন, চট্টগ্রাম বিভাগে দুইজন, রাজশাহী বিভাগে দু’জন ও ময়মনসিংহ বিভাগে একজন। এ ছাড়া হাসপাতালে মৃত্যুবরণ করেছেন ২১ জন ও বাড়িতে একজন।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!