খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  নোয়াখালীর হাতিয়ায় ১২ নাবিকসহ কার্গো জাহাজ ডুবি
  অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা চুয়েট; শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ
  প্রতিবাদে বাসে আগুন ও প্রশাসনিক ভবনে তালা
  আগামী রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি, ৪ মে শনিবারও শ্রেণী কার্যক্রম চালু থাকবে : শিক্ষা মন্ত্রণালয়
  সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

করোনার কারণে কলকাতায় আটকা পড়লেন মোশাররফ

বিনোদন ডেস্ক

জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম বেশ কিছু দিন ধরেই কলকাতায় অবস্থান করছেন। মূলত ব্যক্তিগত কাজে সেখানে গিয়েছিলেন তিনি। কাজ শেষে গত মাসের শেষের দিকেই তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু করোনায় দ্বিতীয় ঢেউ পুরো ভারতে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ায় সেখানে দেওয়া হয় লকডাউন। যার ফলে পিছিয়ে যায় জনপ্রিয় এই অভিনেতার দেশে ফেরা।

আর তাই বাধ্য হয়েই কলকাতায় আরও কিছুদিন থাকতে হবে মোশাররফকে। অভিনেতার সঙ্গে আছেন তার স্ত্রী রোবেনা রেজা জুঁইও। ঈদের আগে দেশে ফিরলেও হয়তো ঈদের আর কিছু নাটকে কাজ করতে পারতেন মোশাররফ। কিন্তু কলকাতায় আটকে পড়ায় তা আর হচ্ছে না। আগে অভিনীত নাটকগুলোতেই দর্শক দেখতে পাবেন তাকে।

একটি গণমাধ্যমকে মোশাররফ করিম বলেন, ‘করোনা পরিস্থিতি প্রথম দিকে ভালো থাকায় আগে থেকেই অনেকগুলো নাটকে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছিল। এবার কলকাতায় থাকায় শুটিং স্থগিত করতে হয়েছে। কাজগুলো মিস করছি। আবার ভাবছি, দেশে থাকলেও সেগুলো করতাম কি না, জানি না। কারণ, দেশে এই সময়ে অনেকেই শুটিং করছেন না। শুটিংয়ে করোনা নিয়ে ঝুঁকি থেকেই যায়। ৯ মে দেশে ফিরতে পারি। হয়তো ঈদের আগে এবারও শুটিং না-ও করতে পারি। এখন কলকাতাতে রয়েছি। এখানেও ঘরবন্দী অবস্থায় কেটে যাচ্ছে। করোনা নিয়ে একটা ভয় আছে। তবে সতর্ক আছি।’

এবার ঈদে ‘যমজ-১৪’, ‘সীমার’, ‘সাদা মনের মানুষ’, ‘বিজ্ঞাপন’, ‘হাবিবুল ও একটি ভয়ংকর প্রেম’, ‘এই কূলে আমি আর ঐ কূলে তুমি’সহ মোশাররফ করিম অভিনীত প্রায় ২০টি নাটক প্রচার হওয়ার কথা।

খুলনা গেজেট/কেএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!